Advertisement

এক সপ্তাহে তৃতীয়বার, কলকাতায় ফের অ্যাপ বাইক চালকের শ্লীলতাহানির শিকার তরুণী

11:57 AM Nov 29, 2020 |

অর্ণব আইচ: ফের কলকাতায় (Kolkata) অ্যাপ বাইক চালকের অভব্য আচরণের শিকার এক তরুণী। তরুণীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। এছাড়াও তাঁকে অশ্লীল গালিগালাজও করা হয়। ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে অ্যাপ বাইক চালককে গ্রেপ্তার করেছে গড়ফা থানার পুলিশ। জানা গিয়েছে, বছর বাইশের ধৃত ওই যুবক তিলজলা রোডের বাসিন্দা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ঘটনাটি ঘটে গত শুক্রবার। তরুণীর দাবি, বেলেঘাটা রোডে অ্যাপ বাইকে (App Bike) ওঠেন তিনি। চালক তাঁকে পথনির্দেশ দেওয়ার কথা বলেন। তবে চলন্ত বাইকে বসে থাকাকালীন তাঁর পক্ষে মোবাইল হাতে নিয়ে পথনির্দেশ দিতে সমস্যা হচ্ছিল। তা নিয়ে দু’জনের বচসার সূত্রপাত। এরপর প্রিন্স আনোয়ার শাহ কানেক্টরের কাছে কালিকাপুর পেট্রল পাম্পের সামনে নামিয়ে দেয় তাঁকে। এরপর ভাড়া দেওয়া নিয়ে দু’পক্ষের বচসা বাঁধে। তরুণীর দাবি, তিনি ৩০ টাকা ফেরত পেতেন। সেই টাকা হাতে নিয়ে অশালীনভাবে তাঁর স্তনের উপর রাখে অ্যাপ বাইক চালক। প্রতিবাদ করেন তরুণী। ওই অ্যাপ বাইক চালক অশ্রাব্য গালিগালাজ করে তাঁকে হুমকি দেয় বলেও দাবি। এরপরই ঘটনাস্থল ছেড়ে চলে যায় অ্যাপ বাইক চালক। এরপর গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। অবশ্য এই ঘটনার পর থেকে মোবাইল ফোন সুইচড অফ করে রেখেছিল ওই অ্যাপ বাইক চালক। যদিও পুলিশ শনিবার রাতেই ধীরাজ কুমার রাম নামে বছর বাইশের তরুণীকে গ্রেপ্তার করে। জানা গিয়েছে, বছর বাইশের ধৃত ওই যুবক তিলজলা রোডের বাসিন্দা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ভাইয়ের শ্রাদ্ধের আয়োজনে বেরিয়ে মর্মান্তিক পরিণতি, রিকশা‌য় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল দিদির]

শহরে ক্রমশই বাড়ছে অ্যাপ বাইক চালকের দৌরাত্ম্য। একই সপ্তাহে তৃতীয়বার। আর মাসে এই নিয়ে চারবার ঘটল এমন ঘটনা। যদিও প্রতি ক্ষেত্রেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তদের। এই ঘটনায় স্বাভাবিকভাবে আরও একবার নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: দীর্ঘ প্রতীক্ষার অবসান, বৃহস্পতিবারই মাঝেরহাট ব্রিজ উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next