জিমে গিয়ে আচমকা বুকে ব্যথা, মৃত্যুর কোলে ঢলে পড়লেন বাঁশদ্রোণীর তরুণী

09:03 PM Aug 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিমে শরীর চর্চা করতে গিয়ে বুকে ব্যথা অনুভব। আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়লেন তরুণী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাঁশদ্রোণীর (Bansdroni) সোনালি পার্ক এলাকায়। প্রাথমিকভাবে চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত মৃত্যু হয়েছে ওই তরুণীর।

Advertisement

জানা গিয়েছে, মৃত তরুণীর নাম ঋত্বিকা দাস। বাঁশদ্রোণীর (Bansdroni) সোনালী পার্ক এলাকার বাসিন্দা তিনি। নিয়মিত বাড়ির কাছের একটি জিমে শরীর চর্চা করতে যেতেন তিনি। মঙ্গলবারও তার অন্যথা হয়নি। বিকেলের দিকে জিমে যান। জিম সূত্রে খবর, যাওয়ার পরই আচমকা বুকে ব্যথা অনুভব করেন ওই তরুণী। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় বাঙুর হাসপাতালে। সেখানকার চিকিৎকরা পরীক্ষা করে তাঁকে মৃত বলে ঘোষণা করে। দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: মহরমের শোভাযাত্রা চলাকালীন দুর্ঘটনা, নিজের হাতে থাকা খঞ্জর বিঁধে মৃত্যু যুবকের]

ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। অভিযোগ, বুকে ব্যথা জানানোর পরও তরুণীকে শরীর চর্চা করানো হচ্ছিল। সেই কারণেই এই পরিণতি। প্রাথমিকভাবে চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তরুণীর। তবে তাঁর কোনও শারীরিক সমস্যা ছিল কি না, তা এখনও স্পষ্ট হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে স্পষ্ট হবে গোটা বিষয়টা।

Advertising
Advertising

[আরও পড়ুন: বীরভূমে ১৪ নম্বর জাতীয় সড়কে ভয়ংকর দুর্ঘটনা, মৃত অটোচালক ও আট মহিলা শ্রমিক]

Advertisement
Next