shono
Advertisement
Rupa Ganguly

বাঁশদ্রোণীতে রাতভর ধরনা দিয়ে সকালে গ্রেপ্তার রূপা, বিকেলেই জামিন

আলিপুর আদালতে এক হাজার টাকার ব্য়ক্তিগত বন্ডে জামিন পেলেন রূপা।
Published By: Paramita PaulPosted: 04:58 PM Oct 03, 2024Updated: 04:58 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামিন পেলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। আলিপুর আদালতে এক হাজার টাকার ব্য়ক্তিগত বন্ডে জামিন পেলেন তিনি। উল্লেখ্য, বাঁশদ্রোণীতে পে-লোডারের ধাক্কায় পড়ুয়ার মৃত্যু এবং বিজেপি কর্মীদের গ্রেপ্তারির প্রতিবাদে ধরনায় বসেন বিজেপির প্রাক্তন সাংসদ। রাতভর ধরনার পর বৃহস্পতিবার সকালে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। বিকেলেই জামিন পেয়ে যান রূপা।

Advertisement

মহালয়ার সকালে নবম শ্রেণির পড়ুয়া সৌম্য শীল সাইকেল নিয়ে পড়তে যাচ্ছিল। পিছন থেকে আসা একটি জেসিবিকে যাওয়ার জন্য রাস্তা ছেড়ে পাশে দাঁড়ায়। দীনেশ নগর অটো স্ট্যান্ডের সামনে একটি গাছের গোড়ায় দাঁড়িয়েছিল সে। পে লোডার বা জেসিবিটি যাওয়ার সময় পড়ুয়াকে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় রাস্তাতেই লুটিয়ে পড়ে। তড়িঘড়ি তাকে উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। নবম শ্রেণির পড়ুয়াকে মৃত বলে জানান চিকিৎসকেরা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বাঁশদ্রোণী।

খানাখন্দে ভরা রাস্তায় জলকাদার মধ্যে ওসিকে দীর্ঘক্ষণ দাঁড় করিয়ে রেখে বিক্ষোভ চলে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতেই ধরপাকড় শুরু করে পুলিশ। হিংসায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এঁদের মধ্যে একজন বিজেপি কর্মীকে ধরা হয়েছে বলে অভিযোগ করে রাতে পাটুলি থানায় অবস্থান শুরু করেন প্রাক্তন বিজেপি সাংসদ ও অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। বিজেপি কর্মীরাও থানায় এসে বিক্ষোভ দেখায়। রাত পর্যন্ত এই নিয়ে অশান্তি চলে। শেষে ধরনায় বসে পড়েন রূপা। প্রায় ১৪ ঘণ্টা ধরনার পর রূপাকে গ্রেপ্তার করা হয়। বিকেলেই জামিন পেলেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জামিন পেলেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।
  • আলিপুর আদালতে এক হাজার টাকার ব্য়ক্তিগত বন্ডে জামিন পেলেন তিনি।
  • বাঁশদ্রোণীতে পে-লোডারের ধাক্কায় পড়ুয়ার মৃত্যু এবং বিজেপি কর্মীদের গ্রেপ্তারির প্রতিবাদে ধরনায় বসেন বিজেপির প্রাক্তন সাংসদ।
Advertisement