shono
Advertisement

টালিগঞ্জ মেট্রো স্টেশনের সামনে বৃদ্ধের দেহ ফেলে চম্পট! ছড়াল তীব্র চাঞ্চল্য

দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।
Posted: 01:35 PM May 03, 2023Updated: 01:46 PM May 03, 2023

নিরুফা খাতুন: বুধবার সকালে খাস কলকাতায় রাস্তার ধারে অজ্ঞাতপরিচয় যুবকের দেহ উদ্ধার ঘিরে ছড়াল চাঞ্চল্য। টালিগঞ্জ মেট্রো স্টেশনের সামনে থেকে উদ্ধার করা হয় দেহটি।

Advertisement

জানা গিয়েছে, এদিন সকালে টালিগঞ্জ মেট্রো স্টেশনের (Tollygunge Metro Station) সামনে একটি অটোয় এসে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃতদেহ ফেলে চম্পট দেন ব্যক্তি। বস্তা দিয়ে দেহটি ঢাকা দেওয়া ছিল। সেখানকার অটোস্ট্যান্ডের অটো চালকরা প্রথমে বিষয়টি লক্ষ্য করেন। খবর জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন অটো চালকরাই। স্থানীয়দের দাবি, এক বয়স্ক লোকের দেহ সেটি।

[আরও পড়ুন: ‘তুই আমার পরিবারকে গালমন্দ করেছিস’, ঝামেলার সময়ে কোহলিকে বলেছিলেন গম্ভীর]

খবর পেয়ে ঘটনাস্থলে আসে টালিগঞ্জ থানার (Tollygunge PS) পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, বৃদ্ধের বয়স ষাটের কাছাকাছি। রুগ্ন, শীর্ণকায় দেহ। কিন্তু কীভাবে তাঁর মৃত্যু হয়েছে, কিংবা কে তাঁর দেহ কোন উদ্দেশ্যে মেট্রো স্টেশনের সামনে ফেলে গেল, তা জানা যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বৃদ্ধের পরিচয় এখনও জানা যায়নি। তবে তাঁকে কে বা কারা সেখানে ফেলে গেল, এলাকার সিসিটিভি ফুটেজ দেখে তা জানার চেষ্টা করচে পুলিশ। বয়সজনিত কারণে বৃদ্ধের মৃত্যু হয়েছে, নাকি পরিকল্পনা করে খুন করা হয়েছে, সেই রহস্যভেদের চেষ্টাও করছে পুলিশ। বৃদ্ধের পরিচয় জেনে তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

[আরও পড়ুন: ময়নার বিজেপি নেতা খুনে দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ হাই কোর্টের, কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পাবে পরিবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement