shono
Advertisement

তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষকে প্রাণনাশের হুমকি, গ্রেপ্তার কসবার কুখ্যাত ২ দুষ্কৃতী

সূত্রের খবর, ধৃতদের মধ্যে একজন এলাকার কুখ্যাত দুষ্কৃতী।
Posted: 02:58 PM Aug 07, 2023Updated: 09:17 PM Aug 07, 2023

নিরুফা খাতুন: কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলর (TMC Councilor) সুশান্ত ঘোষকে প্রাণনাশের হুমকি দিয়ে গ্রেপ্তার এক। সোমবার কসবা থানার পুলিশ গ্রেপ্তার করে ২ অভিযুক্তকে। তবে তার বিস্তারিত নাম, পরিচয় প্রকাশে মুখে কুলুপ এঁটেছে পুলিশ। তবে সূত্রের খবর, ধৃতদের মধ্যে একজন কুখ্যাত সমাজবিরোধী। সুশান্তবাবু জানিয়েছেন, রাজনৈতিক শত্রুতার জন্যই তাঁকে কেউ বা কারা এভাবে হুমকি দিচ্ছে। নিরাপত্তা (Security) নিয়ে আশঙ্কা করে তিনি সঙ্গে সঙ্গেই পুলিশের দ্বারস্থ হয়েছেন।

Advertisement

রবিবার বিকেল নাগাদ কলকাতা পুরসভার (KMC) ১০৮ নম্বরের তৃণমূল কাউন্সিলর জানান, তাঁকে ফোন করে কেউ বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছে। যদিও কী কথোপকথন হয়েছে, তা তিনি প্রকাশ করেননি। তাঁর সন্দেহ এলাকার কুখ্যাত এক দুষ্কৃতী ও হাতকাটা বুদ্ধুর দিকে। এই ঘটনার পর রাতেই কসবা (Kasba) থানার দ্বারস্থ হন সুশান্ত ঘোষ। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সোমবার ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি: চাপ দিয়ে মিথ্যে বলাচ্ছে ইডি! প্রমাণ খামবন্দি করে আদালতে হাজির কুন্তল ঘোষ]

সূত্রের খবর, ধৃতদের মধ্যে মূল ষড়যন্ত্রকারীও রয়েছে। তার ঘনিষ্ঠরা সুশান্ত ঘোষকে ফোনে প্রাণনাশের হুমকি দিয়েছেন। ধৃতদের অপরজন হাতকাটা বুদ্ধু বলে জানা গিয়েছে। উল্লেখ্য, কসবা এলাকার ‘ত্রাস’ ধৃত। একাধিক সমাজবিরোধী কাজকর্মের জন্য গ্রেপ্তার হয়ে কারাদণ্ড ভোগ করেছে এই যুবক। কিন্তু তারপরও এ ধরনের কার্যকলাপ চালিয়ে গিয়েছে। এবার খোদ কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি দিয়ে গ্রেপ্তার সে। এদের আজ আদালতে পেশ করা হবে।

[আরও পড়ুন: সাংসদ পদ ফেরত পেলেন রাহুল গান্ধী, ইন্ডিয়া জোটের নেতাদের মিষ্টি বিলি অধীরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement