shono
Advertisement
Sandip Ghosh

সাতসকালে সন্দীপের দুয়ারে ইডি, ৩ ঘণ্টার অপেক্ষার ভিতরে আধিকারিকরা

হাওড়ার বিপ্লব সিংহ, কৌশিক কোলে ও সুভাষগ্রামে প্রসূন চট্টোপাধ্যায়ের বাড়িতেও তল্লাশিতে ইডি।
Published By: Tiyasha SarkarPosted: 08:43 AM Sep 06, 2024Updated: 11:01 AM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে ইডি হানা। শুক্রবার সকালে ঘড়ির কাঁটায় ৬ টা বেজে ৪০ মিনিট নাগাদ সন্দীপের বেলেঘাটার বাড়ির সামনে হাজির হন ইডি আধিকারিকরা। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনী। প্রায় ৩ ঘণ্টা পর ভিতরে প্রবেশ করতে পারেন আধিকারিকরা। চলছে তল্লাশি। সন্দীপের পাশাপাশি হাওড়ার বিপ্লব সিংহ, কৌশিক কোলে ও সুভাষগ্রামে প্রসূন চট্টোপাধ্যায়ের বাড়িতেও তল্লাশিতে ইডি।

Advertisement

আর জি করের আর্থিক দুর্নীতি মামলার তদন্তভার পেয়েছে সিবিআই। এদিকে ইডির তরফে সন্দীপের বিরুদ্ধে ইসিআইআর করা হয়েছে। তার পরই তদন্তে ঝাঁপিয়েছেন ইডির আধিকারিকরা। শুক্রবার ভোর ৬ টা বেজে ৪০ মিনিট নাগাদ সন্দীপের বেলেঘাটার বাড়ির সামনে হাজির হন ইডি আধিকারিকরা। দেখেন, মূল দরজায় ঝুলছে তালা। প্রায় পৌনে আটটা পর্যন্ত সেখানে অপেক্ষা করেন আধিকারিকরা। এদিকে বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। এক পর্যায়ে সন্দীপের বাড়িতে ঢুকতে না পেরে ফিরে যান আধিকারিকরা। এর পর ফের বেলেঘাটা যান ইডি অফিসাররা। নটা বেজে ১৫ মিনিট নাগাদ দেখা যায় চাবি নিয়ে বাড়িতে পৌঁছেছেন ধৃতের স্ত্রী। তিনি দরজা খুলে দিতেই শুরু হয় তল্লাশি।

[আরও পড়ুন: শেষমুহূর্তে বাতিল রাইড, মেজাজ হারিয়ে মহিলা যাত্রীকে চড় অটো চালকের!]

জানা গিয়েছে, আর জি করের দুর্নীতির একাধিক নথি রয়েছে সন্দীপের বেলেঘাটার বাড়িতে। সেসবের খোঁজেই এই তল্লাশি সন্দীপের বাড়ির পাশাপাশি শুক্রবার সকালে হাওড়ার বিপ্লব সিংহ, কৌশিক কোলে ও সুভাষগ্রামে প্রসূন চট্টোপাধ্যায়ের বাড়িতেও হাজির হয়েছে ইডি। উল্লেখ্য, চিকিৎসার সরঞ্জাম সরবরাহ ব্যবসার সঙ্গে যুক্ত বিপ্লব সিং। তাঁর ঘনিষ্ঠ কৌশিক। অন্যদিকে চট্টোপাধ্যায় প্রসূন ন্যাশনাল মেডিক্যাল কলেজের ডেটা এন্ট্রি অপারেটর হিসাবে কাজ করতেন। সন্দীপ ঘনিষ্ঠ বলে পরিচিত তিনি। 

[আরও পড়ুন: এই দুর্গাপুজোয় নারীশক্তির জয়গান গাইবেন আলিয়া, ‘জিগরা’য় মারকাটারি নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে ইডি হানা।
  • শুক্রবার সকালে ঘড়ির কাঁটায় ৬ টা বেজে ৪০ মিনিট নাগাদ সন্দীপের বেলেঘাটার বাড়ির সামনে হাজির হন ইডি আধিকারিকরা। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনী।
Advertisement