shono
Advertisement

Breaking News

Abhishek Banerjee: মুশকিল আসান অভিষেক! এক ফোনে রাতেই বিদ্যুৎ ফিরল ঝড়ে বিপর্যস্ত ৩ জেলায়

‘এক ডাকে অভিষেক’-এ ফোন করে অভিযোগ জানাতেই দ্রুত ব্যবস্থা।
Posted: 08:46 AM Mar 16, 2023Updated: 08:46 AM Mar 16, 2023

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ‘এক ডাকে অভিষক’-এ ফোন করতেই মুশকিল আসান হাজার-হাজার উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর। ফোন পেয়েই মুহূর্তে সাড়া দিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বুধবার গভীর রাতে কোচবিহার-জলপাইগুড়ি-আলিপুরদুয়ারের বিস্তীর্ণ অঞ্চলে বিদ্যুৎ ফেরানোর ব্যবস্থা করলেন। স্বস্তি পেল হাজার হাজার উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী।

Advertisement

কালবৈশাখী ঝড়ে এই এলাকায় রাতে বিদ্যুৎ বিপর্যয় ঘটে। নিজেই টুইটারে ঘটনার কথা জানিয়েছেন অভিষেক। বুধবার রাত সাড়ে ১১টার পর টুইটে অভিষেক লেখেন, ‘এক ডাকে অভিষেক’- এ ‘পাওয়ার কাট’-এর ফোন পেয়েই তিনি বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাসকে জানান। সঙ্গে সঙ্গে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে যুদ্ধকালীন তৎপরতায় কাজ শুরু করেন বিদ্যুৎমন্ত্রী। তাঁর নির্দেশে বিস্তীর্ণ এলাকায় ২৫০ বিদ্যুৎকর্মী কাজে নেমে পড়েন।

[আরও পড়ুন: মে মাসেই প্রাথমিকে ১২ হাজার শিক্ষক নিয়োগ! বিরাট ঘোষণা শিক্ষামন্ত্রীর]

অভিষেক টুইটে লেখেন, ‘‘যেভাবে জরুরি ভিত্তিতে আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, কোচবিহার জেলার বিস্তীর্ণ অংশে বিদ্যুৎ বিভাগের ২৫০-র বেশি কর্মী কাজে নেমে পড়েছেন তা দেখে আমি অভিভূত। আগামী ৬-৮ ঘণ্টার মধ্যে অর্থাৎ রাতের মধ্যেই বিদ্যুৎ ফেরানো সম্ভব হবে।’’ একই সঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাসকে তিনি ধন্যবাদ জানিয়েছেন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে দ্রুত ওই অঞ্চলে বিদ্যুৎ ফেরানোর ব্যবস্থা করার জন‌্য।

 

[আরও পড়ুন: সাগরদিঘির শিক্ষা, জেতা আসনে হেরে আখেরে লাভ তৃণমূলেরই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement