shono
Advertisement

Christmas 2021: ক্রিসমাস ইভে খাস কলকাতার নাইট ক্লাবে মদ্যপদের তাণ্ডব, বাধা দেওয়ায় পুলিশকে হেনস্তা

এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে শেক্সপিয়র সরণি থানার পুলিশ।
Posted: 01:34 PM Dec 25, 2021Updated: 02:02 PM Dec 25, 2021

অর্ণব আইচ: বড়দিনের (Christmas 2021) আগের রাতেই পানশালায় মদ্যপ যুবক-যুবতীদের তাণ্ডব। নাইট ক্লাব কর্তৃপক্ষ বের করে দেয় তাদের। রাস্তাতেও একই কাণ্ড ঘটায় তারা। তাতেই বাধা দেন পুলিশকর্মীরা। মত্ত অবস্থায় ঊর্দিধারীদেরও তারা হেনস্তা করে বলেই অভিযোগ। এই ঘটনায় শেক্সপিয়র সরণি থানার পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

Advertisement

একে উইকএন্ড তার উপর আবার ক্রিসমাস ইভ। তাই শুক্রবার কলকাতার নাইট ক্লাবগুলিতে ভিড় হয়েছিল একটু বেশিই। শেক্সপিয়র সরণি থানা এলাকার পানশালাটিও তার ব্যতিক্রম নয়। বড়দিনের আগের রাতে ভিড় জমান অনেকেই। ৬ জন যুবক-যুবতীও নাইট ক্লাবে যান। পানশালায় থাকা আরও বেশ কয়েকজনের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তারা। কথা কাটাকাটি শুরু হয়। বেশ কিছুক্ষণ ধরে অশান্তি চলার পর পানশালা থেকে বের করে দেওয়া হয় তাদের।

[আরও পড়ুন: রাজ্য কমিটির পর এবার বঙ্গ বিজেপির জেলাস্তরে আমূল রদবদল, অপসারিত ৩০ জেলা সভাপতি]

পানশালার বাইরে দাঁড়িয়েও একই কাণ্ড ঘটায় তারা। শুরু হয় চিৎকার চেঁচামেচি। নিরাপত্তারক্ষীরা প্রথমে বিষয়টিতে বাধা দেওয়ার চেষ্টা করে। তাতেও কোনও লাভ হয়নি। তাই শেক্সপিয়র সরণি থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। অভিযোগ, ওই মদ্যপ যুবক-যুবতীরা পুলিশের উপর হামলা চালায়। হেনস্তা করা হয় ঊর্দিধারীদের। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, বড়দিন উপলক্ষে জোরদার করা হয়েছে তিলোত্তমার নিরাপত্তা। পার্ক স্ট্রিট ও শেক্সপিয়র সরণি এলাকার রাস্তায় নেমেছে মহিলা পুলিশের বিশেষ ২৫ জনের বাহিনী। বিশেষ কন্ট্রোল রুম তৈরি হয়েছে। পার্ক স্ট্রিট মোড়ে ওয়াচ টাওয়ার থেকে নজরদারির বন্দোবস্ত রয়েছে। এছাড়া নজরদারির জন্য লাগানো হয়েছে সিসিটিভি। উৎসবের মরশুমে চলছে পুলিশি ধরপাকড়। বেআইনি পার্কিংয়ের অভিযোগে ১২৩৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। হেলমেট না পরায় ৪৮৫ জন, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর দায়ে ২৯৮ এবং ২৫ জন মদ্যপকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকাকে অলআউট করাই ‘পাখির চোখ’, ৫ বোলারে নামতে পারে ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement