shono
Advertisement

সিন্ডিকেট বিবাদের জের! রাতের কলকাতায় চলল গুলি, জখম মূক ও বধির বৃদ্ধ

মঙ্গলবার রাত এগারোটা নাগাদ এই ঘটনা ঘটে।
Posted: 11:03 AM Oct 12, 2022Updated: 03:56 PM Oct 12, 2022

অর্ণব আইচ ও দীপালি সেন: রাতের কলকাতায় চলল গুলি। গুলিতে গুরুতর জখম মূক ও বধির এক বৃদ্ধ। তাঁকে নীলরতন সরকার হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে এন্টালির (Entally Shootout) পটারি রোড এলাকায়। গ্যাংওয়ার কিংবা সিন্ডিকেট বিবাদের জেরেই গুলি চলেছে বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। 

Advertisement

মঙ্গলবার রাত এগারোটা নাগাদ এন্টালির পটারি রোডে এই ঘটনা ঘটে। আহত বৃদ্ধের নাম রতন সাঁধুখা। এলাকায় তাঁর মুদির দোকান রয়েছে বলে খবর। জানা গিয়েছে, ভাইয়ের কাছে খেতে যাচ্ছিলেন রতনবাবু। সেই সময়ই তাঁর পেটে গুলি লাগে। তাঁকে লুটিয়ে পড়তে দেখেই ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। 

[আরও পড়ুন: আজ ইকো পার্কে রাজ্যের বিজয়া সম্মিলনী, শিল্পপতি-বিদ্বজনদের মুখোমুখি হবেন মুখ্যমন্ত্রী]

গুলি চলার খবর পেয়েই ঘটনাস্থলে আসে এন্টালি থানার পুলিশ এবং ডিসি প্রিয়ব্রত রায়। স্থানীয় বাসিন্দা ও পুলিশ কর্মীরা মিলে রতনবাবুকে উদ্ধার করে নীলরতন সরকার হাসপাতালে পাঠান। সেখানে বৃদ্ধের অস্ত্রোপচার করা হয়। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই বলে। কিন্তু রাত এগারোটার সময় এন্টালি এলাকায় এভাবে গুলি কেন চলল? এর নেপথ্যে গ্যাংওয়ার কিংবা সিন্ডিকেটের ঝামেলা থাকতে পারে বলেই মনে করছেন অনেকে। 

শোনা গিয়েছে, গুলির নিশানা রতনবাবু ছিলেন না। বাইকে করে যাওয়া স্থানীয় এক ব্যবসায়ীই দুষ্কৃতীর টার্গেট ছিলেন। ভুল বশত রতনবাবুর গায়ে গুলি লেগে যায়। গুলি চলার এই ঘটনার পর থেকেই আতঙ্কিত এলাকার মানুষজন। পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।  কে বা কারা গুলি চালিয়েছে, তা জানার চেষ্টা হচ্ছে। এলাকায় কোনও সিসিটিভি নেই।ফলে কী হয়েছিল তা জানতে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারী আধিকারিকরা। রতনবাবুর শারীরিক অবস্থা ঠিক হলে তাঁর বয়ানও নেওয়া হতে পারে বলে খবর। 

[আরও পড়ুন: গার্ডেনরিচ কাণ্ড: দেশ-বিদেশে ১৬০০ ব্যাংক অ্যাকাউন্টের হদিশ, ফ্রিজ প্রতারকের আমিরের কোটি-কোটি টাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement