Advertisement

Babul Supriyo Joins TMC: ‘বোন’প্রিয়াঙ্কার বিরুদ্ধে ভবানীপুরে প্রচার করবেন? মুখ খুললেন বাবুল

05:35 PM Sep 19, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলে যোগ দিয়েই কি ‘বোন’ প্রিয়াঙ্কা টিবরেওয়ালের বিরুদ্ধে সম্মুখ সমরে নেমে পড়বেন বাবুল সুপ্রিয়? আসন্ন উপনির্বাচনে ভবানীপুরে কি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হয়ে প্রচার করবেন? পদ্মশিবিরকে বিদায় জানিয়ে শনিবার শাসক দলে যোগ দেওয়ার পর থেকেই মাথাচাড়া দিয়েছে এই প্রশ্ন। এবার সরাসরি তার উত্তর দিয়ে দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। বুঝিয়ে দিলেন, এখনই এককালের ব্যক্তিগত আইনজীবীকে প্রত্যক্ষ আক্রমণ করতে চান না তিনি।

Advertisement

এদিন সাংবাদিক বৈঠকে বাবুল (Babul Supriyo) স্পষ্ট বলে দেন, “ও আমার বেশ কিছু মামলা লড়েছিল দারুণ আত্মবিশ্বাসের সঙ্গে। খুব ব্রাইট। সেই জন্যই বিজেপিতে যোগ দিতে উৎসাহিত করেছিলাম। চেয়েছিলাম গেরুয়া শিবিরে আসুক। যোগ দেওয়ায় খুশিও হয়েছিলাম। তাই দলকে (তৃণমূল) অনুরোধ করব আমায় বিড়ম্বনায় না ফেলতে। তাছাড়া মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য মনে হয় না আমার প্রচারের কোনও প্রয়োজন আছে।” অর্থাৎ সরাসরিই বুঝিয়ে দিলেন, ভবানীপুরে প্রিয়াঙ্কার বিরুদ্ধে প্রচারে নামতে তিনি ইচ্ছুক নন।

[আরও পড়ুন: ‘রাজনীতির লোক নই, তবু প্রথমবার মনে হচ্ছে একটা দল খুলি’, বাবুলের দলবদলে কটাক্ষ কবীর সুমনের]

বাবুল সুপ্রিয়র হাত ধরেই রাজনীতিতে প্রবেশ ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার (Priyanka Tibrewal)। কিন্তু উপনির্বাচনের আগেই পট পরিবর্তন। আচমকা শাসক দলে যোগ দিয়ে বঙ্গ রাজনীতিতে হইচই ফেলে দেন পদ্মশিবিরের এককালের বিশ্বস্ত সৈনিক বাবুল। সৌজন্য দেখিয়ে ‘মেন্টর’কে নতুন পথচলার জন্য শুভেচ্ছাও জানান প্রিয়াঙ্কা। বলেন, “নিশ্চয়ই ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছেন। শুভেচ্ছা রইল।” তবে তিনি চাননি যে তাঁর বিরুদ্ধে বাবুল প্রচারে নামুন। সে কথা এদিন স্পষ্টও করে দিয়েছিলেন। ভবানীপুরে ভোট প্রচারে বেরিয়ে বলে দেন, “বোনের বিরুদ্ধে বাবুল প্রচার করবে বলে মনে হয় না।” তাঁর আশাই সত্যিই হল।

উল্লেখ্য, এবার উপনির্বাচনে (West Bengal Bypolls) মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হওয়ার পরই প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছিলেন বাবুল সুপ্রিয়। কিন্তু দু’জনের রাজনৈতিক মতাদর্শ বদলে গেলেও ‘বোন’ প্রিয়াঙ্কাকে এখনই চাপে ফেলতে নারাজ তাঁর এককালের ‘মেন্টর’।

[আরও পড়ুন: Babul Supriyo ‘বিশ্বাসঘাতক’, খোঁচা তথাগতর, পালটা ‘ভাষাজ্ঞান’ শেখালেন সাংসদও]

Advertisement
Next