shono
Advertisement

Kolkata Metro: ফের ব্যস্ত সময়ে মেট্রো বিভ্রাট, নাকাল যাত্রীরা

পরিস্থিতি কতক্ষণে স্বাভাবিক হবে তা এখনও স্পষ্ট নয়।
Posted: 11:51 AM Dec 05, 2023Updated: 01:05 PM Dec 05, 2023

নব্যেন্দু হাজরা: ফের দিনের ব্যস্ত সময়ে চরম দুর্ভোগে মেট্রোযাত্রীরা। আপ এবং ডাউন লাইনে দেরিতে চলছে মেট্রো। গত তিনঘণ্টা ধরে দুর্ভোগ চলছেই। কলকাতা মেট্রো (Kolkata Metro) সূত্রে খবর, পার্ক স্ট্রিটের ট্রাকশনে বিদ্যুৎ সরবরাহে সমস্যা হয়েছিল। ফলে প্রায় ১ ঘণ্টা পার্ক স্ট্রিট ও সেন্ট্রালের মধ্যে মেট্রো চলাচল বন্ধ করে রাখা হয়। এখনও দুই স্টেশনে মধ্যে ট্রেন চাচল স্বাভাবিক হয়নি। যার প্রভাব পড়েছে পুরো পরিষেবায়। পরিস্থিতি কতক্ষণে স্বাভাবিক হবে তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

সমস্যার সূত্রপাত সকাল ৮টা ৪০ মিনিট নাগাদ। মেট্রো চলাচলে  বিদ্যুৎ সংযোগ মিলছিল না। পরীক্ষা করে দেখা যায় পার্ক স্ট্রিট মেট্রোর থার্ড লাইনে সমস্যা হচ্ছিল। ট্রাকশনে বিদ্যুৎ মিলছিল না। ফলে সকাল সাড়ে নটা পর্যন্ত পার্কস্ট্রিট থেকে সেন্ট্রাল পর্যন্ত মেট্রো চলাচল স্তব্ধ ছিল। এর পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়। তবে খবর প্রকাশিত হওয়া পর্যন্ত পরিস্থিতি পুরোটা স্বাভাবিক হয়নি। দুই স্টেশনের মাঝে আপ ও ডাউনে একটি করে মেট্রো চালানো হচ্ছে। ফলে অনেকটাই দেরিতে মেট্রো চলছে। চরম দুর্ভোগের কবলে নিত্যযাত্রীরা।

[আরও পড়ুন: শিশিরের বিরুদ্ধে CBI তদন্ত? কুণাল ঘোষের আবেদনে পালটা চিঠি অমিত শাহর]

এ প্রসঙ্গে কলকাতা মেট্রো সিপিআরও কৌশিক মিত্র বলেন, “মেট্রোর লাইনে বিদ্যুৎ সরবরাহে সমস্যা হচ্ছে। তাই দেরিতে চলছে মেট্রো। যাত্রীদের সহযোগিতার আর্জি জানাচ্ছি। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।”

[আরও পড়ুন: প্রাক ‘মিগজাউম’ প্রভাবে হালকা বৃষ্টি শুরু রাজ্যে, একধাক্কায় উষ্ণতা ৭ ডিগ্রি বাড়ল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement