shono
Advertisement

Kolkata Metro Update: ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, ব্যাহত পরিষেবা

কোন স্টেশন থেকে চলছে মেট্রো?
Posted: 09:16 AM Dec 07, 2023Updated: 12:46 PM Dec 07, 2023

নব্যেন্দু হাজরা: ফের মেট্রোর (Kolkata Metro) সামনে আত্মহত্যার চেষ্টা। বৃহস্পতিবার সকালে রবীন্দ্রসদন স্টেশনে দক্ষিণেশ্বরগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন এক অজ্ঞাত পরিচয় যুবক। তাঁর মৃত্যু হয়েছে বলেই খবর। যার জেরে ব্যাহত পরিষেবা। চূড়ান্ত ভোগান্তি নিত্যযাত্রীদের। আপাতত দক্ষিণেশ্বর থেকে সেন্ট্রাল এবং টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করছে। বেলা পৌনে ১০টা থেকে পরিষেবা স্বাভাবিক হয়েছে। 

Advertisement

মেট্রো সূত্রে জানা গিয়েছে, সকাল ৮টা ৫০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে রবীন্দ্রসদন স্টেশনে। ব্যস্ত সময়ে দক্ষিণেশ্বরগামী ট্রেনটি স্টেশনে ঢোকার মুখে ঝাঁপ দেন ওঅ যুবক। তাঁর নাম, পরিচয় এখনও জানা যায়নি। কী কারণে এই ঘটনা তাও এখনও স্পষ্ট নয়। তবে মরণঝাঁপের জেরে পরিষেবা বিঘ্নিত হয়েছে। 

[আরও পড়ুন: দুর্যোগ কাটলেই কলকাতা-সহ রাজ্যে জাঁকিয়ে শীত? জেনে নিন কী বলছে হাওয়া অফিস]

চাঁদনি চক থেকে টালিগঞ্জ বা মহানায়ক উত্তমকুমার পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ রয়েছে। পাওয়ার ব্লক করে দেহ উদ্ধারের চেষ্টা চলছে। পরিস্থিতি স্বাভাবিক হতে বেশ কিছুটা সময় লাগতে পারে বলেই জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। আপাতত দক্ষিণেশ্বর থেকে সেন্ট্রাল এবং টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল করছে। যার জেরে চরম ভোগান্তি শিকার হয়েছেন নিত্যযাত্রীরা। 

 

[আরও পড়ুন: বিজেপির দাবি মানলেন স্পিকার! বিধানসভায় ভোট দিতে পারলেন না রাজ্যের ৭ মন্ত্রী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement