সৌরভের বাড়িতে ‘শাহী’নৈশভোজ নিয়ে জোর তরজা, খোঁচা দিলীপের, পালটা দিলেন কুণালও

11:11 AM May 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বঙ্গ সফরে এসে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বাড়িতে নৈশভোজ সারেন অমিত শাহ। তা নিয়ে তুঙ্গে রাজনৈতিক তরজা। বিজেপি ও তৃণমূল নেতৃত্বের মধ্যে চলছে কটাক্ষ ও পালটা কটাক্ষের পালা। এই প্রসঙ্গে এবার বাদানুবাদে জড়ালেন কুণাল ঘোষ ও দিলীপ ঘোষ।

Advertisement

শুক্রবার সন্ধেয় অমিত শাহের (Amit Shah) সঙ্গে সৌরভের বাড়িতে যান বিজেপির রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, প্রাক্তন সাংসদ স্বপন দাশগুপ্ত এবং রাজ‌্য বিজেপির সহকারী পর্যবেক্ষক অমিত মালব‌্য। শাহ তাঁদের সঙ্গে নিয়েই ‘মহারাজে’র বাড়িতে নৈশভোজ সারেন। প্রশ্ন উঠছে, তাঁরাও কি মহারাজের বাড়িতে নৈশভোজে আমন্ত্রিত ছিলেন? সৌরভ এবং রাজ‌্য বিজেপির তরফে দাবি করা হয়, শাহর এই সফরের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। কিন্তু রাজ‌্য রাজনীতির কুশীলবরা সৌরভের বাড়িতে শাহর সঙ্গে হাজির হওয়ায় রাজনৈতিক মহলে প্রশ্ন ও কৌতূহল তুঙ্গে। যদি এই নৈশভোজের কোনও রাজনৈতিক তাৎপর্য না থাকে, তাহলে কি বিনা আমন্ত্রণেই শাহর পিছু পিছু বঙ্গ বিজেপি নেতারা সৌরভের বাড়িতে গিয়েছিলেন? বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করে।

টুইটে একই প্রশ্ন তোলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। নৈশভোজ প্রসঙ্গে টুইটে নানা প্রশ্ন তোলেন। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘রোজগারের ব্যবস্থা করুন!’ অমিত শাহর কাছে কাজ চেয়ে হাসির খোরাক রুদ্রনীল]

শনিবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময় এই টুইটের পালটা জবাব দেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, “অসামাজিক কাজে জড়িত থাকায় কোথাও আমন্ত্রণ পান না কুণালবাবু। সেই হতাশা থেকে এই ধরনের টুইট।” তবে বিজেপি নেতাকে যোগ্য জবাব দিতে ছাড়েননি কুণালবাবু। নিমন্ত্রণ থাকা সত্ত্বেও স্রেফ সময়ের অভাবে তা রক্ষা করা বহুক্ষেত্রে সম্ভবপর হয় না বলেই দাবি তাঁর। বক্তব্যের প্রমাণ হিসাবে পুরনো একটি অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবিও টুইট করেন তৃণমূল নেতা।

এদিকে, অমিত শাহের নৈশভোজ প্রসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়কে খোঁচা দিয়েছেন হুগলির বলাগড়ের তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। “আলালের ঘরের দুলাল” বলে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ককে কটাক্ষ করেন তিনি। 

[আরও পড়ুন: নতুন সংসারে পা রেখেই বিপাকে শ্রাবন্তী! দেখুন ভয় না পেয়ে কী করলেন অভিনেত্রী]

Advertisement
Next