shono
Advertisement

Breaking News

Lake Gardens Shoot out

লেক গার্ডেন্সে গুলি কাণ্ডের নেপথ্য ত্রিকোণ প্রেম! খুনের ছক আগেই কষেছিল যুবক?

গেস্ট হাউস থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।
Published By: Paramita PaulPosted: 10:55 AM Jul 04, 2024Updated: 11:44 AM Jul 04, 2024

অর্ণব আইচ: লেক গার্ডেন্সে গুলিকাণ্ডের তদন্তে উঠে এল নয়া তথ্য। সঙ্গিনীকে খুনের ছক কষেই গেস্ট হাউসে এসেছিলেন যুবক। তৈরি ছিল সুইসাইড নোট। তদন্ত নেমে পুলিশ জানতে পেরেছে, নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তরুণী। পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে নতুন প্রেমিককে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। এদিকে নাছোড় পুরনো প্রেমিকও বিয়ের জন্য বার বার চাপ দিচ্ছিলেন। রাজি না হওয়াই তরুণীকে খুন করা হয় বলেই দাবি পুলিশের।

Advertisement

রাকেশ ও নিক্কু কুমারীর মধ্যে দীর্ঘ সাত বছরের প্রেম। মাঝেমধ্যেই গেস্ট হাউসে একান্তে সময় কাটাতেও যেতেন রাকেশ ও নিক্কু। বিয়ের প্রাথমিক কথাবার্তাও হয়ে গিয়েছিল। দুই পরিবারও রাজি ছিলেন। এর মাঝেই নিক্কুকুমারীর একটি নতুন সম্পর্ক তৈরি হয়। নতুন প্রেমিককে বিয়ে করতে চান ওই তরুণী। তাই রাকেশের সঙ্গে প্রণয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন। পুলিশ জানতে পেরেছে, এদিন গেস্ট হাউসেও বান্ধবীকে বার বার নতুন সম্পর্ক ছেড়ে নিজের কাছে আসতে বলেন রাকেশ। কিন্তু শেষপর্যন্ত তরুণী রাজি না হওয়ায় গুলি চালিয়ে দেন তিনি।

[আরও পড়ুন: কলকাতা পুলিশ ‘নাপসন্দ’! রাজভবনে কেন্দ্রীয় বাহিনী চেয়ে দিল্লিতে বসে রাজ্যপাল]

গেস্ট হাউস থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তাদের দাবি, ওই নোটটি আগেই লিখে নিয়ে এসেছিলেন রাকেশ। সঙ্গিনীকে খুনের সঙ্গে সঙ্গে আত্মহত্যার ছকও কষেছিলেন ওই যুবক। প্রসঙ্গত, লেক গার্ডেন্সের গেস্ট হাউসের কেয়ারটেকার জানান, বুধবার দুপুর দুটো নাগাদ সেখানে আসেন তাঁরা। ৩০১ নম্বর ঘরে ওঠেন। ওই গেস্ট হাউসে আর কোনও অতিথি ছিলেন না সেই সময়। এর পরই দুজনের অশান্তি হয়। ওই গেস্ট হাউস থেকে চলে যাবেন বলেই জানিয়েছিলেন তরুণী। তাতেই রেগে যান রাকেশ। তাঁর কাছে থাকা নাইন এমএম পিস্তল থেকে তরুণীকে লক্ষ্য করে গুলি চালান। তাঁর পায়ে গুলি লাগে। এর পর গুলি চালিয়ে আত্মঘাতী হন।

[আরও পড়ুন: বিয়ের কথার পরেও সম্পর্ক থেকে বেরনোর চেষ্টা তরুণীর! লেক গার্ডেন্স গুলি কাণ্ডে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লেক গার্ডেন্সে গুলিকাণ্ডের তদন্তে উঠে এল নয়া তথ্য।
  • সঙ্গিনীকে খুনের ছক কষেই গেস্ট হাউসে এসেছিলেন যুবক।
  • তৈরি ছিল সুইসাইড নোট।
Advertisement