shono
Advertisement

আগামীর লড়াইয়ের জন্য প্রস্তুতি, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে বার্তা মমতা-অভিষেকের

দলের সমস্ত কর্মী, সমর্থকদের ধন্যবাদ, কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি নতুন বছর থেকে নয়া উদ্যমে আগামীর লড়াইয়ের জন্য প্রস্তুতি নেওয়ার বার্তা দিয়েছেন মমতা-অভিষেক।
Posted: 12:01 PM Jan 01, 2024Updated: 12:25 PM Jan 01, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: নতুন বছর, নতুন উদ্যম, নতুন লড়াইয়ের প্রস্তুতি। তৃণমূল কংগ্রেসের (TMC) প্রতিষ্ঠা দিবসে সংক্ষেপে সেই লড়াইয়ের বার্তাই দিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। পয়লা জানুয়ারির সকালে সোশাল মিডিয়ায় মমতা ও অভিষেকের ছবি ও বার্তা দেওয়া একটি পোস্ট করা হয়েছে। তাতে দলের সমস্ত কর্মী, সমর্থকদের ধন্যবাদ, কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি নতুন বছর থেকে নয়া উদ্যমে আগামীর লড়াইয়ের জন্য প্রস্তুতি নেওয়ার বার্তা দিয়েছেন তাঁরা। এদিন সকালেই X হ্যান্ডলে তা পোস্ট করেন তৃণমূল সুপ্রিমো।

Advertisement

পোস্টে দলনেত্রী লিখেছেন, ”কোনও অপশক্তির কাছে মাথা নত নয়। সকল রক্তচক্ষু উপেক্ষা করে সাধারণ মানুষের জন্য আমাদের সংগ্রাম আজীবন চলবে।” এতেই স্পষ্ট তাঁর লড়াইয়ের মূল প্রতিপক্ষ কেন্দ্রে ক্ষমতাসীন দল এবং তাদের ‘জুলুমবাজি’। একইভাবে লডা়ইয়ের বার্তা দিয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

 

 

এদিন সকাল থেকেই প্রতিষ্ঠা দিবস উপলক্ষে নানা কর্মসূচিতে শামিল দলীয় নেতৃত্ব। পরিকল্পনামাফিক সকালে তৃণমূল ভবনে দলের পতাকা উত্তোলন করেন রাজ্য সভাপতি সুব্রত বক্সি (Subrata Bakshi)। ছিলেন ফিরহাদ হাকিম, দেবাশিস কুমার-সহ একাধিক নেতা। সুব্রত বক্সির ভাষণেও উঠে আসে আগামী লোকসভা নির্বাচনে (Lok Sabha Election) তৃণমূলের লড়াইয়ের কথা। মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে অভিষেক-সহ দলের সকলে লডা়ই করবেন বলেই জানান তিনি। তাঁর কথায়, দলের মুখ মমতা বন্দ্যোপাধ্য়ায়ই।  নতুন বছর থেকে লোকসভা ভোটের প্রস্তুতি শুরু হয়ে যাবে, তেমনই পরিকল্পনা ছিল বাংলার শাসকদলের। আর পয়লা তারিখ থেকেই সেই কাজ শুরু হয়ে গেল। 

[আরও পড়ুন: জন্মদিন থেকে লোকসভা ভোটের প্রস্তুতি, তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে গুচ্ছ কর্মসূচি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement