shono
Advertisement

সিটি সেন্টারের হোটেল থেকে ঝাঁপ, আত্মঘাতী বেসরকারি সংস্থার কর্মী

মৃত চন্দন মণ্ডল ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মী বলে জানা গিয়েছে।
Posted: 02:44 PM Sep 03, 2023Updated: 09:56 AM Sep 04, 2023

দিশা ইসলাম, বিধাননগর: সল্টলেকের (Salt Lake) বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বেসরকারি সংস্থার কর্মী। রবিবার বেলা সাড়ে ১১টা নাগাদ এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, সিটি সেন্টারের (City Centre) চারতলা থেকে ঝাঁপ দেন চন্দন মণ্ডল নামে এক ব্যক্তি। বয়স আনুমানিক ৪০ বছর। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মী ছিলেন। অফিসের কাজ নিয়ে মানসিক চাপ ছিল বলে গুঞ্জন শোনা গিয়েছে। ঘটনার খবর পেয়ে তদন্তে নেমেছে বিধাননগর উত্তর (Bidhannagar North) থানার পুলিশ। তবে বিস্তারিত কিছু জানা যায়নি এখনও।

Advertisement

মৃত চন্দন মণ্ডল।

চন্দন মণ্ডল নামে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মরত। রবিবার দুপুরে সল্টলেক সিটি সেন্টারের রয়্যাল বিল্ডিংয়ের চতুর্থ তল থেকে পড়ে যেতে দেখেন আশেপাশের মানুষজন। তড়িঘড়ি উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে তাঁকে মৃত ঘোষণা করে চিকিৎসক। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন চন্দনবাবুর স্ত্রী, মা ও অন্যান্য আত্মীয়রা। স্ত্রী প্রিয়াঙ্কার দাবি, বেশ কিছুদিন ধরে মানসিক চাপে (Mental Pressure) ছিলেন চন্দন। কর্মক্ষেত্রে তাঁর ঊর্ধ্বতন আধিকারিক বিষ্ণু মুছল মানসিক চাপ দিচ্ছিলেন বলেই দাবি করেন স্ত্রী। 

[আরও পড়ুন: ধূপগুড়ি উপনির্বাচনের ৪৮ ঘণ্টা আগে জোর ধাক্কা, বিজেপিতে যোগ প্রাক্তন তৃণমূল বিধায়কের]

রবিবার দুপুরে সল্টলেক সিটি সেন্টারে ইভেন্ট ম্যানেজমেন্টের (Event Management) কাজে যাবেন বলে চন্দনবাবু তাঁর স্ত্রী প্রিয়াঙ্কাকে জানান, এদিন দুপুরে তাঁর মোবাইলে (Mobile) একটি মেসেজ পান তাঁর স্বামীর নম্বর থেকে। সেই মেসেজে লেখা ছিল, স্বামী আর চাপ সহ্য করতে পারছেন না। তবে চন্দন আত্মহত্যা করেছেন বলে মানতে রাজি নন তাঁর মা ও স্ত্রী দু’জনের কেউই। তদন্তে নেমেছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

[আরও পড়ুন: লাগাতার যৌন নির্যাতনের ‘বদলা’, ‘সমকামী’ শিক্ষককে গলা কেটে খুন ১৪ বছরের কিশোরের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement