shono
Advertisement

মমতাকে চিঠি ‘অভিমানী’ মিমির, মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে আসছেন সাংসদ-অভিনেত্রী

সংসদীয় স্ট্যান্ডিং কমিটি থেকে সরে দাঁড়িয়েছেন মিমি।
Posted: 02:07 PM Feb 15, 2024Updated: 04:11 PM Feb 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর পর দুই রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়িয়েছেন সাংসদ মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। পদত্যাগ করেছেন সংসদের স্ট্যান্ডিং কমিটি থেকেও। এই প্রেক্ষাপটেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছেন যাদবপুরের তৃণমূল সাংসদ। জানা যাচ্ছে, চিঠিতে কিছু ‘অভিমানে’র কথা মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন অভিনেত্রী-সাংসদ।

Advertisement

জানা যাচ্ছে, ১৩ ফেব্রুয়ারি মমতাকে চিঠি দিয়েছিলেন মিমি। সেখানে নিজের কিছু ‘অভিমানে’র কথা ব্যক্ত করেছেন। তাঁর এই চিঠি নিয়ে চর্চার মাঝেই বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটে থেকে চারটের মধ্যে বিধানসভায় মিমি আসবেন বলে খবর। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন তিনি।

[আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে প্রথমবার মুখ খুললেন মুখ্যমন্ত্রী, কী বললেন?]

লোকসভা নির্বাচনের আগে যাদবপুরের সাংসদকে নিয়ে রহস্য ক্রমশ ঘনাচ্ছে। দিন কয়েক আগে জিরানগাছা ব্লক প্রাইমারি হেলথ সেন্টারের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছিলেন অভিনেত্রী। সূত্রের খবর, নলমুড়ি স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকেও সরে দাঁড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, সূত্র বলছে, সংসদের দু’টি স্ট্যান্ডিং কমিটির সদস্যপদ থেকে ইস্তফা দিয়েছেন মিমি। নিজের সিদ্ধান্তের কথা লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে জানিয়েছেন যাদবপুরের সাংসদ। সংসদে শিল্পবিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য ছিলেন তিনি। পাশাপাশি তিনি ছিলেন শক্তি এবং নবীকরণযোগ্য শক্তি মন্ত্রকের যৌথ কমিটির সদস্য ছিলেন। তা থেকেও তিনি ইস্তফা দিয়েছেন বলে জানা গিয়েছে। এর পরই তিনি মুখ্যমন্ত্রীকেও চিঠি দেন। এবার মমতার সঙ্গে দেখা করতে আসছেন মিমি চক্রবর্তী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement