shono
Advertisement

রাহুলে মুগ্ধ নওশাদ! তৃণমূলে ‘অ্যালার্জি’, INDIA জোটে যোগ দেবে না আইএসএফ

বৃহস্পতিবার ভবানীভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন নওশাদ।
Posted: 10:01 AM Sep 01, 2023Updated: 10:06 AM Sep 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে লোকসভা নির্বাচনের আগে অ-বিজেপি দলগুলি নিজেদের মধ্যে একতা জোরদার করছে। মুম্বইয়ের বৈঠকে রণকৌশল স্থির করার দিকে কয়েক ধাপ এগিয়ে যাবে INDIA জোট। বিজেপি বিরোধী বহু দল এই জোটে রয়েছে। আগামী দিনে জোট কলেবরে আরও বাড়বে বলে আশা নেতৃত্বের। এমনই পরিস্থিতিতে এ রাজ্যে বামপন্থীদের সঙ্গে জোট গড়া নতুন দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টও (ISF) কি শামিল হবে INDIA জোটে? এ বিষয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন রাজ্যের একমাত্র আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি (Nawsad Siddique)। জানালেন, তৃণমূল না থাকলে সর্বভারতীয় স্তরে বিজেপি বিরোধীদের সঙ্গে হাত মেলাতে আপত্তি থাকত না তাদের। কিন্তু একমাত্র বাধা তৃণমূলই (TMC)।

Advertisement

রাজ্যের পঞ্চায়েত নির্বাচনে (Panchayat Election 2023) ভাঙড়ে অশান্তির অভিযোগে বৃহস্পতিবার স্থানীয় বিধায়ক নওশাদ সিদ্দিকিকে (Nawsad Siddique) ডেকে পাঠানো হয়েছিল ভবানীভবনে। এর আগেও অবশ্য একবার তাঁকে তলব করে রাজ্যের তদন্তকারী সংস্থা। এদিন প্রায় ৪ ঘণ্টা ধরে নওশাদকে জিজ্ঞাসাবাদ করা হয়। বৃহস্পতিবার রাতে ভবানীভবন থেকে বেরিয়ে প্রশংসার ছলে সিআইডি-র প্রতি বিদ্রূপ শোনা যায় তাঁর গলায়। বলেন, ”অফিসাররা ভাল, তবে সংখ্যায় খুব কম। আরও সিআইডি অফিসার নিয়োগ করার কথা ভাবা উচিত মুখ্যমন্ত্রীর।”

[আরও পড়ুন: ‘ধর্ষণের হাত থেকে বাঁচতে চাইলে বেশি মদ খাওয়া ছাড়ুন’ ইটালির প্রধানমন্ত্রীর স্বামীর মন্তব্যে বিতর্ক]

এরপরই তাঁকে INDIA জোট নিয়ে জিজ্ঞাসা করেন সাংবাদিকরা। বিজেপি বিরোধী হিসেবে আইএসএফ কি INDIA জোটে শামিল হবে? এই প্রশ্নের উত্তরে নওশাদ স্পষ্ট জানান, বাধা একমাত্র তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায়ের দল না থাকলে সর্বভারতীয় স্তরে বিজেপি বিরোধী জোটে হাত মেলাতে আগ্রহী আইএসএফ। এ প্রসঙ্গে রাহুল গান্ধীর (Rahul Gandhi) প্রতি নওশাদ তাঁর মুগ্ধতা প্রকাশ করেন। জানান, রাহুল গান্ধীকে তাঁর খুবই ভাল লাগে। রাহুলে মুগ্ধ নওশাদ স্রেফ তৃণমূলের প্রতি ‘অ্যালার্জি’র কারণেই INDIA জোটে নাম লেখাচ্ছেন না? প্রশ্ন থাকছে।

[আরও পড়ুন: গঙ্গার গ্রাসে একের পর এক বাড়ি, আতঙ্কে দিন গুজরান সামশেরগঞ্জের বাসিন্দাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement