shono
Advertisement
Sukhendu Sekhar Roy

RG Kar কাণ্ডে ভুল তথ্য পোস্ট! সুখেন্দুশেখর রায়কে তলব কলকাতা পুলিশের

লালবাজার সূত্রে খবর, রবিবার বিকেলের মধ্যেই দপ্তরে হাজিরা দিতে হবে তৃণমূলের বর্ষীয়ান সাংসদকে। যদিও তাঁর দাবি, পুলিশের কোনও নোটিস পাননি এখনও।
Published By: Sucheta SenguptaPosted: 01:27 PM Aug 18, 2024Updated: 02:00 PM Aug 18, 2024

অর্ণব আইচ: আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ-হত্যামামলার তদন্ত নিয়ে সোশাল মিডিয়ায় ভুয়ো তথ্য পোস্ট করার অভিযোগ। এবার কলকাতা পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে চলেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy)। সূত্রের খবর, রবিবার বিকেল ৪টে নাগাদ সুখেন্দুশেখর রায়কে তলব করা হয়েছে লালবাজারে (Lalbazar)। প্রাথমিকভাবে তরুণী চিকিৎসকের দেহ উদ্ধারের ঘটনাকে আত্মহত্যা বলা হল কেন? ঘটনার তিনদিন পর কেন স্নিফার ডগ দিয়ে তল্লাশি হল? শনিবার রাতে X হ্যান্ডলে এসব প্রশ্ন তুলেছিলেন সুখেন্দুশেখর। দ্বিতীয় তথ্য অর্থাৎ তিনদিন পর স্নিফার ডগের প্রসঙ্গটি সম্পূর্ণ অসত্য তথ্য বলে দাবি পুলিশের। কেন এমন বিভ্রান্তিকর তথ্য সোশাল মিডিয়া পোস্ট করেছেন, তারই জবাব চাইতে তৃণমূল সাংসদকে তলব করা হয়েছে বলে খবর। যদিও তাঁর দাবি, পুলিশের কোনও নোটিস পাননি এখনও।

Advertisement

তরুণী চিকিৎসকের খুন-ধর্ষণ কাণ্ডে আগেও একাধিক পোস্ট করেছিলেন  সুখেন্দুশেখর রায়। শনিবার মাঝরাতে তিনি X হ্যান্ডলে তিনি প্রশ্ন তুলেছেন, “কারা আত্মহত্যার কথা রটিয়েছিল, কেন ৩দিন পরে ঘটনাস্থলে স্নিফার ডগ? কেন দেওয়াল ভাঙা হল? এরকম শতাধিক প্রশ্ন আছে। পুলিশ কমিশনার (CP) বিনীত গোয়েল ও আর জি করের (RG Kar Hospital) প্রাক্তন অধ্যক্ষ ডাঃ সন্দীপ ঘোষকে হেফাজতে নিক সিবিআই, ওদের মুখ খোলানো দরকার।” সন্দীপ ঘোষ এত প্রভাবশালী হলেন কীভাবে? এই প্রশ্নও তুলেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ। 

[আরও পড়ুন: দলীয় পদ খোয়ালেন জেলবন্দি শাহজাহান, সন্দেশখালিতে নতুন ব্লক সভাপতি নিয়োগ তৃণমূলের]

আত্মহত্যা এবং তিনদিন পর স্নিফার ডগের তথ্য় অসত্য বলে দাবি কলকাতা পুলিশের। কোথা থেকে এই তথ্য পেলেন সুখেন্দুশেখর রায়, সেসব উত্তর জানতে চান লালবাজারের তদন্তকারীরা। সেই উদ্দেশেই তাঁকে তলব করা হয়েছে বলে খবর। যদিও তৃণমূল সাংসদ পুলিশের কোনও নোটিস পাননি বলেই দাবি। সেক্ষেত্রে তিনি আজই লালবাজারে হাজিরা দেবেন কি না, সে প্রশ্ন থাকছেই। 

[আরও পড়ুন: চোখের জল নিয়েও ট্রোল! নেটিজনদের তোপ রচনার, শঙ্খ কাণ্ডে দাঁড়ালেন ঋতুপর্ণার পাশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে ভুয়ো তথ্য় পোস্টের অভিযোগ।
  • সুখেন্দুশেখর রায়কে তলব করল কলকাতা পুলিশ।
  • যদিও তাঁর দাবি, লালবাজারের তরফে কোনও নোটিস পাননি এখনও।
Advertisement