shono
Advertisement
RG Kar Protest

সুবিচারের দাবি, মহালয়ার ভোর ও অষ্টমীর রাত দখলের ডাক জুনিয়র ডাক্তারদের

আর জি কর কাণ্ডের প্রতিবাদ ও সুবিচারের দাবি। পুজোতেও অভয়ার জন্য পথে থাকার সিদ্ধান্ত। মহালয়ার ভোর ও অষ্টমীর রাত দখলের ডাক জুনিয়র ডাক্তারদের দিলেন জুনিয়র ডাক্তাররা।
Published By: Tiyasha SarkarPosted: 05:54 PM Sep 26, 2024Updated: 08:07 PM Sep 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদ(RG Kar Protest) ও সুবিচারের দাবি। পুজোতেও অভয়ার জন্য পথে থাকার সিদ্ধান্ত। মহালয়ার ভোর ও অষ্টমীর রাত দখলের ডাক জুনিয়র ডাক্তারদের দিলেন জুনিয়র ডাক্তাররা।

Advertisement

ঘটনার সূত্রপাত ৯ আগস্ট। আর জি কর হাসপাতালে কর্তব্যরত জুনিয়র চিকিৎসককে ধর্ষণ ও খুনকে কেন্দ্র করে সেই থেকে উত্তাল বাংলা। অভয়ার দোষীদের শাস্তি, নারী নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে রাজ্যের সবস্তরের মানুষ বারবার রাস্তায় নেমেছে। একাধিক দাবিতে দিনের পর দিন কর্মবিরতি চালিয়েছেন, স্বাস্থ্যভবনের সামনে ধরনা দিয়েছেন জুনিয়র ডাক্তাররা। পরবর্তীতে মুখ্যমন্ত্রী তাঁদের সঙ্গে বৈঠকে বসে সমস্যা সমাধানের চেষ্টা করলেও একাধিকবার তা ভেস্তে যায়। দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে বৈঠক হয়। পরবর্তীতে ধরনা ও কর্মবিরতি তুলে কাজে যোগ দেন জুনিয়র চিকিৎসকরা। তবে নিজেদের দাবি থেকে সরেননি আন্দোলনরত চিকিৎসকরা।

এবার অভয়ার সুবিচারের দাবিতে পুজোর রাতেও রাস্তায় থাকার সিদ্ধান্ত নিলেন জুনিয়র ডাক্তাররা। এদিন জুনিয়র ডক্টরস ফোরামের তরফে মহালয়ার ভোর ও অষ্টমীর রাত দখলের ডাক দেওয়া হয়েছে। আগের মতোই এবারও যাতে সবমহলের মানুষ এই ডাকে সাড়া দেন সেই আহ্বানও জানানো হয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডের প্রতিবাদ ও সুবিচারের দাবি।
  • পুজোতেও অভয়ার জন্য পথে থাকার ডাক।
  • মহালয়ার ভোর ও অষ্টমীর রাত দখলের ডাক জুনিয়র ডাক্তারদের দিলেন জুনিয়র ডাক্তাররা।
Advertisement