shono
Advertisement

বড়সড় সাফল্য এসটিএফের, ৩৫ লক্ষ টাকার মাদক-সহ কলকাতা থেকে গ্রেপ্তার ৭

রবিবার ধৃতদের তোলা হবে আদালতে।
Posted: 01:58 PM Sep 10, 2023Updated: 01:58 PM Sep 10, 2023

অর্ণব আইচ: আলিয়া বিশ্ববিদ্যালয়ের ( Aliah University ) সামনে থেকে কোকেন-সহ গ্রেপ্তার ৭। উদ্ধার হওয়া মাদকের ওজন ১৬৫ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য ৩৫ লক্ষ টাকা। ধৃতদের জেরা করে ঘটনার সঙ্গে জড়িত বাকিদের হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

কয়েকদিন আগেই হাওড়া থেকে এসটিএফের তল্লাশিতে উদ্ধার হয় কোকেন। সেই ঘটনার সূত্র ধরে একাধিক জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। গতকাল অর্থাৎ শনিবার রাতে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে আলিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে হাজির হন এসটিএফ আধিকারিকরা। ওই এলাকায় কড়া নজরদারি চালায় তাঁরা। কিছুক্ষণ পর একটি গাড়ি ও বাইকে করে মোট ৬ যুবক ওই জায়গায় হাজির হয়। কিছুক্ষণ পর আরও একজন যায় সেখানে। এরপরই ৭ জনকে হাতেনাতে ধরে এসটিএফ। ধৃতদের নাম ঋষি সাগর, রাহুল সিং, রিকি দত্ত, রাহুল দত্ত, অবিনাশ কুমার, সন্টি সিং ও অভিষেক ঠাকুর।

[আরও পড়ুন: ‘ইন্ডিয়া নয়, ভারতই, পছন্দ না হলে বেরিয়ে যেতে পারেন’, ফের ‘দেশছাড়া’ করার হুঙ্কার দিলীপের]

জানা গিয়েছে, অবিনাশ কুমারের থেকে মাদক নেওয়ার কথা ছিল বাকি ৬ জনের। তবে তার আগেই মাদক-সহ গ্রেপ্তার করা হয় তাঁদের। ধৃতদের কাছে মিলেছে ১৬৫ গ্রাম কোকেন। যার আনুমানিক বাজারমূল্য ৩৫ লক্ষ টাকা। কোথা থেকে আনা হয়েছিল ওই মাদক? কোথায় পাঠানো হত? ধৃতরা বাদে ঘটনার সঙ্গে আর কে বা কারা জড়িত? এই সকল প্রশ্নের উত্তর খোঁজা হচ্ছে। এদিকে আজ অর্থাৎ রবিবার ধৃতদের তোলা হবে আদালতে।

[আরও পড়ুন: বিপর্যয় মোকাবিলায় কলকাতা পুলিশের সঙ্গী দুই সারমেয় ‘শ্লোকা’ ও ‘মন্ত্র’, তালিম NDRF-এর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement