shono
Advertisement

বড়সড় চমক! ত্রিপুরার পর্যটন দপ্তরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সৌরভ

ত্রিপুরা সরকারের প্রস্তাবে সায় দিয়েছেন দাদা।
Posted: 07:41 PM May 23, 2023Updated: 07:46 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি শাসিত ত্রিপুরার পর্যটন দপ্তরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দিন কয়েক আগেই সৌরভকে রাজ্যের পর্যটন দপ্তরের শুভেচ্ছা দূত হওয়ার প্রস্তাব দিয়েছিল ত্রিপুরা সরকার (Tripura)। সূত্রের খবর, মঙ্গলবার ত্রিপুরা সরকারের সেই প্রস্তাবে সায় দিয়েছেন ‘দাদা’।

Advertisement

মঙ্গলবার সৌরভের (Sourav Ganguly) বেহালার বাড়িতে এসে তাঁর সঙ্গে দেখা করেন ত্রিপুরার পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী। তাঁকে উত্তরীয় দিয়ে এবং মা ত্রিপুরেশ্বরীর প্রতিকৃতি দিয়ে অভিনন্দন জ্ঞাপন করা হয়। পাশাপাশি ত্রিপুরার পর্যটনের উন্নয়নে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব দেওয়া হয়। সৌরভ ত্রিপুরা সরকারের এই প্রস্তাবে রাজি হয়েছেন বলে সূত্রের খবর। এদিন বৈঠক চলাকালীনই ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার (Manik Saha) সঙ্গে ফোনে কথা বলেন সৌরভ।

[আরও পড়ুন: তরুণীর মৃত্যুর পর ফের মর্মান্তিক পরিণতি! বেঙ্গালুরুতে বৃষ্টির জমা জলে প্রাণ গেল যুবকের]

সৌরভের সঙ্গে বৈঠক শেষে ত্রিপুরার (Tripura) পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী জানান, রাজ্য সরকার সৌরভ গঙ্গোপাধ্যায়কে সামনে রেখে ত্রিপুরার পর্যটনের উন্নয়নে কাজ করে যেতে চাইছে। সূত্রের খবর, আগামী কিছুদিনের মধ্যে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে যাবে। তবে সৌরভ গঙ্গোপাধ্যায় যে ত্রিপুরার পর্যটনের উন্নয়নে কাজ করতে রাজি হয়েছেন, সেটা দু’তরফেই নিশ্চিত করা হয়েছে।

[আরও পড়ুন: ‘মোদিই ভারতের সবচেয়ে দৃশ্যমান নেতা’, প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নোবেলজয়ী]

সৌরভ গঙ্গোপাধ্যায় বাংলা পেরিয়ে গোটা বাঙালি সমাজের কাছে আইকন। তাঁর সেই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছে ত্রিপুরা সরকার। সৌরভের এভাবে ত্রিপুরা সরকারের প্রস্তাবে রাজি হয়ে যাওয়াটাও বেশ তাৎপর্যপূর্ণ। আসলে ‘মহারাজ;কে ঘিরে দীর্ঘদিন ধরেই রাজনৈতিক মহলে জল্পনা-কল্পনা রয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ভাল সম্পর্ক, আবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও তাঁর সুসম্পর্ক রয়েছে। এবার ত্রিপুরার প্রস্তাবে রাজি হয়ে সৌরভ জল্পনা আরও খানিকটা বাড়িয়ে দিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement