shono
Advertisement

চাকরি জট খোলার আর্জি, হাই কোর্টে এজির সঙ্গে বৈঠক কুণালের

চাকরিপ্রার্থীদের অভিযোগ, মুখ্যমন্ত্রী চাকরির ব্যবস্থা করলেও, অযোগ্যদের দায়ের করা মামলায় একাংশ বিরোধী আইনজীবী তা আটকে রেখেছেন।
Posted: 02:18 PM Feb 05, 2024Updated: 03:43 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরি জট খোলার আর্জি। রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্তের সঙ্গে বৈঠক করলেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। সোমবার বেলা একটা নাগাদ কলকাতা হাই কোর্টে দুজনের আলোচনা হয় বলেই খবর।

Advertisement

SLST চাকরিপ্রার্থীদের আইনি জট খোলার অনুরোধগুলি রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্তের কাছে জানান কুণাল। এ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক জানান, “SLST নবম-দশম শারীরশিক্ষা, কর্মশিক্ষা এই দুই বিভাগে কর্মপ্রার্থীদের যে জট রয়েছে তা নিয়ে আন্দোলনকারীদের কিছু বক্তব্য রয়েছে। সেগুলি আজ সম্মানীয় অ্যাডভোকেট জেনারেলকে জানিয়ে গেলাম। তিনি অত্যন্ত মন দিয়ে গোটা বিষয়টি শুনেছেন। আলোচনা খুবই সদর্থক হয়েছে। বাকিটা আইনের ব্যাপার।” বলে রাখা ভালো, আগামী ৭ ফেব্রুয়ারি হাই কোর্টের বিচারপতি বিশ্বজিৎ বসুর এজলাসে এই মামলার পরবর্তী শুনানি।

[আরও পড়ুন: তুষারপাতে আটকে পড়া অন্তঃসত্ত্বাকে উদ্ধার করলেন জওয়ানরা, ভিডিও দেখে কুর্নিশ নেটদুনিয়ার]

উল্লেখ্য, বিচারপতি বিশ্বজিৎ বসু, অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্তর পর রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে স্মারকলিপি জমা দেন কর্মপ্রার্থীরা। রবিবার দুপুরে হেঁটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনের রাস্তা দিয়ে গিয়ে তাঁর বাসভবনের সামনে পৌঁছন শরীরশিক্ষা-কর্মশিক্ষা চাকরিপ্রার্থীরা। তবে তাঁরা কোনও বিক্ষোভ প্রদর্শন করেননি। স্পেশাল ডিউটি অফিসারের সঙ্গে তাঁরা কথা বলেন। তাঁদের কাছেই ডেপুটেশনের কপি জমা দেন তাঁরা। রবিবারই তৃণমূল ভবনে তাঁদের সঙ্গে বৈঠক করেন কুণাল ঘোষ। এই চাকরিপ্রার্থীদের অভিযোগ, মুখ্যমন্ত্রী তাঁদের চাকরির ব্যবস্থা করে দিলেও, অযোগ্যদের দিয়ে মামলা করিয়ে একাংশ বিরোধী আইনজীবী তা আটকে রেখেছেন। এই জট খোলার জন্যই তাঁরা সকলের কাছে আর্জি জানাচ্ছেন।

[আরও পড়ুন: ‘তুমি যা জিনিস গুরু’, পুনম কাণ্ডে মারাত্মক টিপ্পনি শিলাজিতের! কী বললেন গায়ক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement