WB By-Election: কোভিডবিধি মেনেই ভবানীপুর উপনির্বাচনে মনোনয়ন জমা দিলেন মমতা

03:05 PM Sep 11, 2021 |
Advertisement

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: গণেশ চতুর্থীর দিনই মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুক্রবার দুপুর দুটোর কিছুটা পরে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে ভবানীপুর উপনির্বাচনের তৃণমূল প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিলেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোনয়ন জমাকে কেন্দ্র করে আলিপুর সার্ভে বিল্ডিংকে এদিন আঁটসাঁট নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়। 

Advertisement

মনোনয়ন জমা দিলেন মমতা।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন (Bhabanipur By Election)। নির্বাচন কমিশন ভোটের দিনক্ষণ ঘোষণার পর থেকেই তুঙ্গে প্রস্তুতি। চলছে প্রচার। ইতিমধ্যেই চেতলায় কর্মিসভা সেরেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় কর্মীদের বার্তাও দিয়েছেন তিনি। ‘ঘরের মেয়ে’র জন্য দেওয়াল লিখন করতে দেখা গিয়েছে মদন মিত্র এবং শোভনদেব চট্টোপাধ্যায়কে। বাকি ছিল শুধু মনোনয়ন পত্র জমা দেওয়া।

Advertising
Advertising

[আরও পড়ুন: WB By Election: মমতার বিরুদ্ধে ভবানীপুরে লড়বেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল, ঘোষণা বিজেপির]

শুক্রবার দুপুরে সেই কাজটিও সেরে ফেললেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দুপুর ২টো নাগাদ কালীঘাটের বাসভবন থেকে বেরোন তিনি। অল্প সময়ের ব্যবধানেই পৌঁছন আলিপুর সার্ভে বিল্ডিংয়ে। তাঁর সঙ্গে ছিলেন ফিরহাদ হাকিমের স্ত্রী ইসমাত হাকিম, প্রযোজক নিসপাল সিং রানে, বাবলু সিং এবং মিরাজ শাহ। 

কোভিড বিধি মেনে মনোনয়ন জমা দিলেন মমতা।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মনোনয়ন (Nomination) জমার সময় ভিড় নিয়ন্ত্রণের বিষয়টিতে বিশেষ খেয়াল রাখা হয়। আঁটসাঁট নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় আলিপুর সার্ভে বিল্ডিং চত্বর।

দেখুন ভিডিও:

এদিকে, এদিন সকালে প্রতি বছরের মতো এবারও তৃণমূল ভবনে গণেশ পুজো করেন শোভনদেব চট্টোপাধ্যায় (Sovandeb Chattopadhyay)। ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের রেকর্ড ভোটে জয়ের কামনা করেছেন বলে জানান মন্ত্রী। কালীঘাটে যজ্ঞও করা হয়। ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়।

দেখুন ভিডিও:

 

উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনে সিপিএমের তরফে মমতার বিরুদ্ধে লড়ছেন শ্রীজীব বিশ্বাস। বিজেপির তরফে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

[আরও পড়ুন: খুনের আগে চা খেয়ে কাপ ধুয়ে রাখে খুনিরা! বেহালায় মা-ছেলে হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য]

This browser does not support the video element.

Advertisement
Next