shono
Advertisement

Saayoni Ghosh: ‘তদন্তে ১০০% সাহায্য করব’, নিয়োগ দুর্নীতি মামলায় ইডি দপ্তরে হাজিরা সায়নী ঘোষের

নির্দিষ্ট সময়ের মধ্যে হাসিমুখে সিজিও কমপ্লেক্সে সায়নী।
Posted: 11:28 AM Jun 30, 2023Updated: 01:57 PM Jun 30, 2023

অর্ণব আইচ: নিয়োগ দুর্নীতি (Recruitment Scam)মামলায় ইডি’র তলবে সাড়া। সিজিও কমপ্লেক্সে সায়নী ঘোষ। তদন্তে ১০০ শতাংশ সাহায্য করবেন বলেই জানান তিনি। কুন্তল ঘোষের সঙ্গে তাঁর যোগসূত্র সংক্রান্ত তথ্যের খোঁজে তলব করা হয় সায়নীকে। 

Advertisement

গত মঙ্গলবার সায়নী ঘোষের(Saayoni Ghosh) কাছে ইডি’র নোটিস পৌঁছয়। তারপর থেকে আর সায়নী ‘বেপাত্তা’ হয়ে গিয়েছেন বলেই দাবি করে বিরোধীরা। যদিও বৃহস্পতিবার তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ সেই দাবি খারিজ করেন। তিনি জানান, “রথ, উল্টো রথ আছে। উপোস আছে হয়তো। এবার উপোস করে দুর্বল লাগলে কর্মসূচি করবেন কী করে? তদন্ত নিয়ে কিছু বলছি না। কিন্তু ভোটের মুখে এগুলো করে আমাদের নেতা অভিষেককে হেনস্তা করছে।”

[আরও পড়ুন: আড়িয়াদহ গুলি কাণ্ডে প্রাক্তন সিপিএম বিধায়ককে নিশানা মদনের, পালটা তোপ বামনেতার]

আদৌ সায়নী হাজিরা দেবেন কিনা, তা নিয়ে জল্পনা দানা বাঁধে। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শুক্রবার সকাল ১১টা ২২ মিনিট নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছন সায়নী। বেশ হাসিমুখে ইডি দপ্তরে ঢুকতেও দেখা যায় তাঁকে। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের সঙ্গে ঠিক কতদিনের পরিচয়, সাংবাদিকদের সে প্রশ্নের জবাব এড়ান সায়নী।

তবে তিনি জানান, “আমাকে ৪৮ ঘণ্টা আগে নোটিস দেওয়া হয়। ভোটের কাজে ব্যস্ত ছিলাম। তদন্তে ১০০ শতাংশ সহযোগিতা করব।” সূত্রের খবর, সায়নী জেরায় চার পাতার প্রশ্নমালা সাজিয়েছে ইডি। তদন্তকারীদের দলে রয়েছেন মহিলা আধিকারিকও। গত ১০ বছরের আয়কর সংক্রান্ত নিয়ে আসতে বলা হয় সায়নীকে। জিজ্ঞাসাবাদের পর কী তথ্য সামনে আসে, সেটাই এখন দেখার। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটে বিজেপির ইস্তেহার পত্রে শুভেন্দু-সুকান্ত, কী বললেন ‘ব্রাত্য’ দিলীপ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement