shono
Advertisement

অর্ণব গোস্বামীকে কুমন্তব্য, কমেডিয়ান কুণাল কামরার উপর নিষেধাজ্ঞা জারি ৪ বিমান সংস্থার

অন্য বিমান সংস্থাগুলিকেও পদক্ষেপ করার কথা বলেছেন বিমান পরিবহন মন্ত্রী। The post অর্ণব গোস্বামীকে কুমন্তব্য, কমেডিয়ান কুণাল কামরার উপর নিষেধাজ্ঞা জারি ৪ বিমান সংস্থার appeared first on Sangbad Pratidin.
Posted: 12:12 PM Jan 29, 2020Updated: 05:16 PM Jan 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংবাদিক অর্ণব গোস্বামীকে হেনস্তা খেসারত দিতে হল কমেডিয়ান কুণাল কামরাকে। দেশের বৃহত্তম বিমান সংস্থা ইন্ডিগো জানিয়েছে আগামী ৬ মাস তাঁদের সংস্থার কোনও বিমানে উঠতে পারবেন না কমেডিয়ান। এমনকী এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষও জানিয়েছে, কুণাল কামরাকে তারাও তাদের সংস্থার কোনও বিমানে উঠতে দেবে না। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত এই নিষেধাজ্ঞা জারি থাকবে বলে জানিয়েছে এয়ার ইন্ডিয়া। একই সিদ্ধান্ত নিয়েছে স্পাইসজেট ও গো এয়ার।

Advertisement

কিছুদিন আগে কুণাল কামরা অর্ণব গোস্বামীর একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওয় দেখা যায় কানে হেডফোন দিয়ে বসে রয়েছেন অর্ণব। আর তার পাশে দাঁড়িয়ে ক্রমাগত কথা বলে যাচ্ছেন কমেডিয়ান কুণাল কামরা। ভিডিওয় অর্ণবকে একাধিক প্রশ্ন করতে দেখা যায় কুণালকে। এমনকী, অর্ণবকে তিনি ‘কাপুরুষ’ বলেও সম্বোধন করেন। তবে  সেদিন ঠিক কী ঘটেছিল, সম্প্রতি একটি টুইটে সেকথা জানান তিনি। বলেন, বিমানে তিনি অর্ণব গোস্বামীকে দেখে তাঁর সঙ্গে কথা বলতে চান। কিন্তু তিনি ফোনে ব্যস্ত ছিলেন বলে অপেক্ষা করেন কুণাল। অর্ণবের সাংবাদিকতা নিয়ে তিনি কথা বলতে চাইছিলেন। কিন্তু অর্ণব কথা বলতে চাননি। এমনকী, অর্ণব তাঁকে মানসিকভাবে অসুস্থ বলেন বলেও অভিযোগ করেন কুণাল। এই ঘটনার পর কুণাল অর্ণবের পাশে দাঁড়িয়ে কথা বলতে শুরু করেন ও ভিডিও করেন। অর্ণব যেভাবে সঞ্চালনা করেন, সেভাবেই তিনি কথা বলছিলেন বলে দাবি করেন কুণাল। এর কিছুক্ষণ পর বিমানকর্মীরা তাঁকে নিজের জায়গায় গিয়ে বলতে বলেন। সেই নির্দেশ তিনি মেনে নেন। যদি কারওর অসুবিধা হয়, তাই বিমানের সমস্ত যাত্রী, কর্মী ও পাইলটের কাছে ক্ষমা চেয়ে নেন বলেও জানিয়েছেন কুণাল কামরা। 

এই ঘটনার পর ইন্ডিগোর তরফে জানানো হয়, কুণাল কামরার এহেন ব্যবহার তারা একেবারেই সমর্থন করে না। এর জন্য কমেডিয়ানকে ৬ মাস ইন্ডিগোর কোনও ফ্লাইটে ওঠার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলে জানিয়েছে সংস্থা। ইন্ডিগোর তরফে এও জানানো হয়েছে, বিমানে কোনও ব্যক্তিকে অযাচিত কোনও মন্তব্য করা যাবে না। এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকেও টুইটারে জানানো হয়, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত কুণাল কামরা তাদের কোনও বিমানে উঠতে পারবেন না। স্পাইসজেট ও গো এয়ার একই কথা জানিয়েছে।  এই মর্মে বিমান পরিবহন মন্ত্রী হরদীপ সিং একটি টুইট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, সরকার অন্য বিমান সংস্থাগুলিকেও কুণাল কামরার উপর নিষেধাজ্ঞা জারি করার কথা বলেছে।

The post অর্ণব গোস্বামীকে কুমন্তব্য, কমেডিয়ান কুণাল কামরার উপর নিষেধাজ্ঞা জারি ৪ বিমান সংস্থার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার