shono
Advertisement

বাবার হাতেই যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেত্রী-রাজনীতিবিদ খুশবু সুন্দর

এক সাক্ষাৎকারে নিজের এই ভয়ংকর অভিজ্ঞতা জানিয়েছেন তিনি।
Posted: 10:46 AM Mar 06, 2023Updated: 10:46 AM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার হাতেই যৌন হেনস্তার শিকার হয়েছিলেন। বিস্ফোরক এই তথ্য জানালেন অভিনেত্রী তথা রাজনীতিবিদ খুশবু সুন্দর (Kushboo Sundar)। সম্প্রতি জাতীয় মহিলা কমিশনের সদস্য হয়েছেন তিনি। তারপরই এক সাক্ষাৎকারে ছোটবেলার ভয়ংকর অভিজ্ঞতা জানিয়েছেন।

Advertisement

হিন্দি ছবি ‘দ্য বার্নিং ট্রেন’-এর মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন খুশবু। তারপর একাধিক সিনেমায় শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন। পরে দক্ষিণী সিনেমার জগতে অভিনয় করে জনপ্রিয়তা পান। পরে রাজনীতিতে পা রাখেন খুশবু। এখন ভারতীয় জনতা পার্টির সক্রিয় সদস্য তিনি। নিজের ছোটবেলার কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, তাঁর বাবা অত্যন্ত নিষ্ঠুর মানুষ ছিলেন। স্ত্রী ও একমাত্র মেয়েকে (খুশবু) নিত্যদিন মারধর করতেন। আর এতে গর্ব বোধ করতেন। উলটো দিকে তাঁর মা স্বামী অন্ত প্রাণ ছিলেন।

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে ‘নাতু নাতু’ গানে নাচবেন না রামচরণ-জুনিয়র NTR! বদলে কাদের দেখা যাবে?]

খুশবু জানান, মাত্র আট বছর বয়সে বাবার হাতে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। ভয়ে কাউকে বলতে পারেননি। এমনটা দিনের পর দিন চলতে থাকে। ১৫ বছর বয়সে প্রতিবাদ করার সাহস পেয়েছিলেন বলেই জানান তারকা রাজনীতিবিদ।

ছোটবেলা অভিনেত্রীর খুবই আতঙ্ক ও কষ্টের মধ্যে কেটেছে খুশবুর। অভিনেত্রীর যখন ১৬ বছর বয়স, তাঁর বাবা বাড়ি ছেড়ে চলে যান। সেই সময় খুবই দুরবস্থা হয়েছিল। খুশবু ও তাঁর মায়ের কাছে সংসার চালানোর মতো অর্থও ছিল না। অভিনেত্রী জানান, সাহস ছিল বলেই সেই সময় লড়তে পেরেছিলেন তিনি। অত্যাচারের বিরুদ্ধে একটা না একটা সময় রুখে দাঁড়াতেই হয়।

[আরও পড়ুন: স্টেজে মারাত্মক দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন এ আর রহমানের ছেলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement