shono
Advertisement

ছন্দহীন ফুটবল, অ্যাওয়ে ম্যাচে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল এটিকে’কে

ড্র করেও শীর্ষস্থান ধরে রাখল হাবাস-বাহিনী। The post ছন্দহীন ফুটবল, অ্যাওয়ে ম্যাচে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল এটিকে’কে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:33 PM Nov 24, 2019Updated: 09:38 PM Nov 24, 2019

এটিকে: ০

Advertisement

ওড়িশা: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলে ছন্দপতন। গুরুত্বপূর্ণ ম্যাচে ওড়িশা এফসির কাছে আটকে গেল এটিকে। ম্যাচ শেষ হল ০-০ গোলে। অ্যাওয়ে ম্যাচে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল কলকাতার দলটিকে।


আন্তর্জাতিক বিরতিই কাল হল এটিকের। নাহলে যে দল আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে পর্যন্ত অশ্বমেধ যজ্ঞের ঘোড়ার মতো ছুটছিল, হঠাৎ করে সেই ঘোড়ার গতি স্তিমিত হয়ে যাবে কেন? যে এটিকে আগের ম্যাচ পর্যন্ত প্রতিপক্ষকে একপেশেভাবে হারাচ্ছিল, তাদেরই এই মরশুমের নতুন দল ওড়িশা এফসির কাছে পয়েন্ট নষ্ট করতে হল। শুধু আটকে যাওয়াই নয়, আন্তর্জাতিক ফুটবলের বিরতির আগে এটিকের খেলায় যে ছন্দ দেখা যাচ্ছিল, তাও দেখা গেল না ওড়িশা এফসির বিরুদ্ধে।

[আরও পড়ুন: আশা জাগিয়েও ব্যর্থ সুনীলরা, ওমানের কাছে ফের হার ভারতের]

এই ম্যাচে নামার আগে ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে ছিল এটিকে। বেঙ্গালুরু এফসি এক ম্যাচ বেশি খেলে ঘাড়ে নিঃশ্বাস ফেলছিল কলকাতার দলটির। অন্যদিকে, ওড়িশা এফসি ছিল পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে। স্বাভাবিকভাবেই প্রত্যাশা ছিল এটিকে সহজেই হারাবে আইএসএলের নবীনতম দলটিকে। কিন্তু, তেমন কিছুই হল না। খেলার প্রথমার্ধে দুর্দান্ত ফুটবল খেলল ওড়িশা। ঘরের মাঠে তাঁদের হাই-প্রেসিং ফুটবলের সামনে অনেকটা দিশেহারা দেখাল এটিকেকে। ওড়িশার আক্রমণভাগের ফুটবলাররা সহজ সুযোগ নষ্ট না করলে হয়তো প্রথমার্ধেই এগিয়ে যেতে পারত তাঁরা।


দ্বিতীয়ার্ধের শুরুতে অবশ্য কিছুটা কামব্যাক করে এটিকে। বেশ কয়েকটি আক্রমণও শানায় তাঁরা। কিন্তু, তাতেও খুব একটা সুবিধা করে উঠতে পারেনি হাবাসের ছেলেরা। উইলিয়ামস থেকে শুরু করে রয় কৃষ্ণা, কেউই সেভাবে দাগ কাটতে পারলেন না। জবি জাস্টিন একটি সুযোগ তৈরি করেছিলেন। কিন্তু, তাঁর হেডার গোল লাইন থেকে সরিয়ে দেন ওড়িশার ডিফেন্ডার। ওড়িশারও একটি নিশ্চিত গোল গোললাইন থেকে বাঁচিয়ে দেন প্রীতম কোটাল। ফলে ম্যাচ শেষ হয় গোলশূন্যভাবে।

[আরও পড়ুন: শেষ মুহূর্তের গোলে বাঁচল ভারত, বিশ্বকাপের মূলপর্বে যাওয়ার স্বপ্ন জিইয়ে রাখলেন সুনীলরা ]

ড্রয়ের ফলে পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রাখল এটিকে। তবে, এখনও কলকাতার ঘাড়ে নিঃশ্বাস ফেলছে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি। পরবর্তী ম্যাচে এটিকে নামছে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে।

The post ছন্দহীন ফুটবল, অ্যাওয়ে ম্যাচে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল এটিকে’কে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement