shono
Advertisement

দিনে টানা ১০ ঘণ্টা TikTok দেখলেই পকেটে ঢুকবে মোটা টাকা! জানেন কীভাবে?

কোথায় মিলছে এমন সুযোগ?
Posted: 02:56 PM May 21, 2023Updated: 02:56 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনভর শর্ট ভিডিও দেখছেন? আর তার জন্য বাড়িতে-অফিসে বকা খাচ্ছেন? কিন্তু জানেন কী, ঘণ্টার পর ঘণ্টা এই শর্ট ভিডিও দেখলেই পকেট ভরবে মোটা টাকায়। ব্য়াপারটা কী? তবে শর্ত রয়েছে।

Advertisement

একটানা ১০ ঘণ্টা দেখতে হবে টিকটকের (TikTok) শর্ট ভিডিও। বিনিময়ে প্রতি ঘণ্টায় পকেটে ঢুকবে ১০০ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮ হাজার ২৯০ টাকা। অর্থাৎ একদিন টানা ১০ ঘণ্টা শর্ট ভিডিও দেখলেই পকেটে ঢুকবে ৮০-৮৫ হাজার টাকা। এমনই সুযোগ দিচ্ছে ইউবিকুইটোস নামক এক মার্কিন সংস্থা। তারা এই কাজের জন্য ৩ জনকে খুঁজছে। কীভাবে করতে হবে আবেদন?

[আরও পড়ুন: চলতি সপ্তাহেই রাজ্যে ব্যাপক ঝড়বৃষ্টির সম্ভাবনা, জেনে নিন আর কী বলছে হাওয়া অফিস]

এই ‘চাকরি’র আবেদন করার প্রক্রিয়াও খুব সহজ। ইউটিউবে Ubiquitous-এর চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে। তারপর আবেদনকারী কেন এই কাজের জন্য সঠিক ব্য়ক্তি, তা ছোট করে জানাতে হবে। তবে আবেদনকারীর টিকটক অ্যাকাউন্ট থাকা বাধ্যতামূলক। টিকটিকের ট্রেন্ড সম্পর্কে সঠিক ধারনা থাকা চাই। ‘অ্যাসাইনমেন্ট’ শেষ করে সোশ্যাল মিডিয়ায় Ubiquitous-কে ট্যাগ করে নিজের অভিজ্ঞতার কথা জানাতে হবে। তবেই পকেটে ঢুকবে মোটা অঙ্কের টাকা। কিন্তু কেন এই উদ্যোগ?

মার্কিন সংস্থাটির তরফে জানানো হয়েছে,অনলাইনে কী ট্রেন্ড চলছে, সেটা সম্পর্ক স্পষ্ট ধারনা পেতে এই সাহায্য করবে এই ‘অ্যাসাইনমেন্ট’। নতুন নতুন ধরনের কনটেন্স তৈরির ভাবনা পাওয়া যাবে। উল্লেখ্য, গত সেপ্টেম্বরও ‘টিকটক ওয়াচিং সেশন’ এনেছিল ইউবিকুইটোস। এবার আরও বড় আকারে এই সুযোগ আনল তারা। তবে ভারতীয়দের জন্য এই চাকরির আবেদন করা সম্ভব হবে না। কারণ, ভারতে টিকটককে নিষিদ্ধ করেছে কেন্দ্রীয় সরকার।

[আরও পড়ুন: মায়ের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল স্কুলছাত্রী, বরাতজোরে রক্ষা দিদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement