shono
Advertisement
Flipkart

এত কম দামে আইফোন! পুজোর মুখে অভাবনীয় অফার দেবে Flipkart

শুধু আইফোনই নয়, পুজোর মুখে ছাড় পাবেন অন্যান্য কোম্পানির মোবাইলেও।
Published By: Tiyasha SarkarPosted: 07:38 PM Sep 15, 2024Updated: 07:39 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গেজেটপ্রেমী প্রায় সকলেরই আইফোনের প্রতি আকর্ষণ থাকেই। তবে পকেটের কথা ভেবে অনেকেই পিছিয়ে আসেন। কেউ নতুন মডেল লঞ্চ করলেই অপেক্ষাকৃত পুরনো মডেলগুলির দাম কমার অপেক্ষা করেন। যাতে খানিকটা সস্তায় পছন্দের ফোনটি কিনতে পারেন। এমন সকল আইফোন প্রেমীদের জন্য সুখবর। অনেকটা ছাড়ে আইফোন ১৫ সিরিজ এবার পেয়ে যাবেন ফ্লিপকার্টে। তবে শুধু আইফোনই নয়, পুজোর মুখে ছাড় পাবেন অন্যান্য কোম্পানির মোবাইলেও।

Advertisement

এতদিন আইফোন ১৫-এর সর্বনিম্ন দাম ছিল ৭৯,৯৯৯ টাকা। সম্প্রতি বাজারে এসেছে আইফোন ১৬। তার পরই আইফোন ১৫-এর জন্য আকর্ষণীয় ছাড় নিয়ে এসেছে ফ্লিপকার্ট। জানা গিয়েছে, বিগ বিলিয়ন ডে সেলে আইফোন ১৫ এর বেস ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৬৯৯০০ টাকায়। তবে শুধু আইফোন নয়। এই অফার চলাকালীন ছাড় মিলবে অন্যান্য কোম্পানির ফোনেও। নিশ্চয়ই ভাবছেন, কেনাকাটা তো করবেন, কিন্তু অফার থাকবে কবে থেকে? সংস্থা সূত্রে খবর, চলতি মাসের ২৭ তারিখ থেকে শুরু হবে বিগ বিলিয়ন ডে সেল। প্লাস মেম্বাররা একদিন আগে অর্থাৎ ২৬ তারিখ থেকে পাবেন অফার।

জানা গিয়েছে, ল্যাপটপ, ইয়ারবাডস, স্মার্টওয়াচ, ইলেকট্রিক্যাল হোম অ্যাপ্লায়েন্সেস ও অন্য সব গেজেটে মিলবে বিরাট ছাড়। এখানেই শেষ নয়। নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড থাকলে পাবেন অতিরিক্ত ছাড়। তাহলে আর দেরি কেন? পছন্দের ফোন বা গ্যাজেট এখনই বেছে রাখুন। সেল শুরু হলেই সেরে ফেলবেন বুকিং।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনেকটা ছাড়ে আইফোন ১৫ সিরিজ এবার পেয়ে যাবেন ফ্লিপকার্টে।
  • তবে শুধু আইফোনই নয়, পুজোর মুখে ছাড় পাবেন অন্যান্য কোম্পানির মোবাইলেও।
Advertisement