shono
Advertisement

রোজ বিছানায় থাকবে নতুন প্রেমের উষ্ণতা, যদি গড়ে তোলেন এই চার অভ্যাস

এতেই নিবিড় হবে সম্পর্ক।
Posted: 04:43 PM Oct 30, 2023Updated: 04:43 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের মানুষকে কাছে পাওয়া ভাগ্যের ব্যাপার। কিন্তু সিনেমার ‘হ্যাপি এন্ডিং’য়ের মতো সেখানেই বাস্তবের ভালোবাসার গল্প শেষ হয়ে যায় না। রোজকার কিছু অভ্যাসে প্রেমের প্রতিমায় প্রাণের সঞ্চার করতে হয়। তবেই তো নিবিড় হবে সম্পর্ক। প্রতি রাতে বিছানায় থাকবে নতুন প্রেমের মতো উষ্ণতা। 

Advertisement

ঠোঁটের আলতো ছোঁয়াতেই সারা শরীরে আগুন জ্বালিয়ে দেওয়া যায়। সম্পর্ক বিশেষজ্ঞদের মতে, প্রত্যেক দিন টানা ৬ সেকেন্ড সঙ্গীকে নিবিড় চুম্বন করুন। এমনিতেই চুম্বন শরীর এবং সম্পর্কের পক্ষে ভালো, তার উপরে এই অভ্যাস গড়ে তুলতে পারলে আপনি কোনও কথা না বলেই নিজের প্রেম উজার করে দিতে পারবেন। সঙ্গমে লিপ্ত হওয়ার আগেও সঙ্গীকে উষ্ণ চুম্বনে ভরিয়ে দিন।

[আরও পড়ুন: সঙ্গমের ভিডিও তুলে রাখছেন সঙ্গী? জেনে নিন কীভাবে সামলাবেন পরিস্থিতি]

অফিস থেকে বাড়ি, বাড়ি থেকে অফিস, তার পর সারা দিনের ক্লান্তিতে প্রেমের পাখি জানলা দিয়ে কখন উড়ে যাবে টেরই পাবেন না। তাই প্রতি সপ্তাহে জীবনে কিছু নতুনত্ব আনুন। সারপ্রাইজ ডেট প্ল্যান করে সঙ্গীকে চমকে দিন। বাইরে কোথাও যেতে ইচ্ছে না করতে বেডরুমেই ‘সেক্সি গেম নাইট’ প্ল্যান করে ফেলুন।

সকালে উঠে রোজ যে কাজ গুলো করেন তার সঙ্গে আলিঙ্গন শব্দটি জুড়ে নিন। বিশেষজ্ঞরা বলছেন, প্রত্যেক দিন অন্তত ২০ সেকেন্ড ধরে সঙ্গীকে ‘জাদু কি ঝপ্পি’ দিন। এতে প্রেম হবে পোক্ত আর সম্পর্ক হবে মধুর।

সারাটা দিন ফোন সঙ্গে রাখুন, কিন্তু বিছানায় যাওয়ার আগে ফোনের সঙ্গে যাবতীয় সম্পর্ক ত্যাগ করে দিন। আর যে সময়ে সঙ্গী বিছানায় যাবে ঠিক সেই সময় আপনিও চলে যান। তাকে একদম অপেক্ষা করাবেন না। কারণ আপনি বা আপনার সঙ্গী যত দেরি করবেন, ততই প্রেমের আঁচ কমতে থাকবে।

[আরও পড়ুন: বিছানায় দিন দিন ‘ঠান্ডা’ হয়ে যাচ্ছে সঙ্গী? সম্পর্কে উষ্ণতা ফেরান এই ৩ উপায়ে ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার