shono
Advertisement

Raksha Bandhan 2023: পাঁচশো টাকার মধ্যে ‘বাজেট ফ্রেন্ডলি গিফট’, রাখিতে বোনকে উপহার দিয়েই খুশি করে দিন

কোন উপহারটা দিতে চান? বেছে নিন।
Posted: 08:10 PM Aug 28, 2023Updated: 08:10 PM Aug 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই ঝগড়া তো এই ভাব। এই মারামারি, কান্নাকাটি তো এই হাসি-ঠাট্টা। ভাই-বোনের সম্পর্ক যেন শরৎ আকাশে মেঘ রোদ্দুরের লুকোচুরি খেলার মতো। সারাদিন শুধু খুনসুটি আর ঝগড়াঝাটি। আবার একে অপরের থেকে দূরে থাকলে মন খারাপ। অবশ্য সারা বছরের মধ্যে রাখি (Raksha Bandhan) এবং ভাইফোঁটা এই দু’টোদিন এক্কেবারে আলাদা। এদিন আর ঝগড়াঝাটি নয়, শুধু অবাক করে দেওয়ার পালা। ভাইফোঁটা পুজোর পর, কিন্তু রাখি তো সামনে। বোন বা দিদি হাতে রাখি বেঁধে দেবে। আপনি কী দেবেন? বাজেট ফ্রেন্ডলি গিফট। মাত্র পাঁচশো টাকায়।

Advertisement

পার্সোনালাইজড হট কাপ। পাঁচশো টাকার মধ্যেই পেয়ে যাবেন। চাইলে নিজের কোনও সুন্দর ছবি তাতে ছাপিয়ে দিতে পারেন কিংবা এমন কোনও মিষ্টি মেসেজ যা আপনি আপনার বোন বা দিদিকে দিতে চান।

এমন জিনিস দিন যেটা কাজে লাগবে। যেমন সুন্দর পার্স বা ব্যাগ। এই দু’টি জিনিসই পাঁচশো টাকার মধ্যে ভালভাবে পেয়ে যাবেন। হ্যাঁ, ব্যাগ কিংবা পার্সের দাম আরও বেশি হতে পারে। কিন্তু পাঁচশো টাকার মধ্যেও ব্যবহারযোগ্য সুন্দর পার্স বা ব্যাগ পাওয়া যায়।

[আরও পড়ুন: ‘একা মানেই বোকা’ নয়, নিজের সঙ্গে সময় কাটান ‘মাস্টার ডেটিং’-এ, জেনে নিন ভাল থাকার মন্ত্র]

মাই গিফটি শপে কাঠের সুন্দর টেবিল টপ পেয়ে যাবেন। যাতে আবার যাকে দিচ্ছেন তার ছবি লাগানো যাবে। ৮ থেকে ৬ ইঞ্চি সাইজের নিলেই যথেষ্ট। তা পাঁচশো টাকার মধ্যে পেয়ে যাওয়া উচিত।

পারফিউম কাউকে দেওয়ার পক্ষে আদর্শ উপহার। যাকে বলে ‘সস্তায় পুষ্টিকর’। অনেক ভাল ভাল ব্র্যান্ডের পারফিউম রয়েছে যা পাঁচশো টাকার মধ্যে পাওয়া যায়। চাইলে ছোট্ট আতরের শিশিও দিতে পারেন। এতে আবার সাবেকিয়ানার ছাপ থাকবে।

পাঁচশো টাকার মধ্যে আর কী পাবেন? সুন্দর সুন্দর গয়না। কানের দুল, গলার হার অনায়াসেই পেয়ে যাবেন। তা না দিতে চাইলে সুন্দর গয়নার বাক্সও দিতে পারে। যাতে তাতে গয়না রাখা যায়।

আপনার বোন বা দিদি যদি মেকআপ ভালবাসে। তাহলে প্রসাধনী সামগ্রীও দিতে পারেন। লিপস্টিক, কাজল থেকে ফাউন্ডেশন, কত অপশন আপনার হাতে কাছে রয়েছে। তাও আবার পাঁচশো টাকার মধ্যে।

[আরও পড়ুন: কোন বয়সে, কত বার সেক্স? সুস্থ থাকার ফমূর্লা ফাঁস করলেন বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement