shono
Advertisement

প্রেমে থেকেও মানুষ সঙ্গীকে ধোঁকা কেন দেয়? নেপথ্যের কারণ ফাঁস করল বিশেষজ্ঞ

চার নম্বর পয়েন্টটা মাথায় রাখুন।
Posted: 05:22 PM Jul 21, 2023Updated: 05:22 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে ছিলেন বহু বছর ধরে। হঠাৎ করে দেখলেন সঙ্গী আপনাকে ধোঁকা দিতে শুরু করেছে। তারপর হঠাৎ একদিন সব শেষ। বিশেষজ্ঞরা বলছেন, সম্পর্কে ধোঁকা ব্যাপারটা দুম করে আসে না। বহুদিন ধরে অনেক কিছু জমে গিয়ে তৈরি হয় ধোঁকার পাহাড়। বিশেষজ্ঞরা বলছেন, এই ধোঁকা ব্যাপারটা কিন্তু আগে থেকেই একটা ছকের মধ্যে থাকে। যেখানে একজন সেই ছক তৈকি করে, আর অন্যজন সেই ছকের মধ্যে পড়ে যান। তবে এর নেপথ্য়ে থাকে নানা কারণ।

Advertisement

১) বহুদিন সম্পর্কে থাকার পর বোরডম ঘিরে ধরে অনেককেই। তাই রোজকার একঘেয়ে জীবন থেকে বা বলা ভাল একঘেয়ে সম্পর্ক থেকে সরিয়ে নেওয়ার জন্য মানুষ নতুন কিছুর দিকে ঝুঁকতে শুরু করেন। আর তার ফলেই পুরনো সম্পর্কে ছেদ আসে।
২) অনেকে আবার প্রতিশোধস্পৃহা থেকেও সঙ্গীকে ধোঁকা দিতে শুরু করেন। যেমন, আগের কোনও সম্পর্কে ধোঁকা খাওয়ার পর মনের মধ্যে রাগ পুষে রাখেন অনেকেই। সেই রাগই প্রতিফলিত হয় পরের সম্পর্কে। আর যার কারণে ধোঁকা।

[আরও পড়ুন: ‘Project K’র নাম বদলে ‘Kalki 2898 AD’, কালচক্রের শাসনে দীপিকা-প্রভাস! দেখুন দুর্ধষ টিজার]

৩) সম্পর্কে থেকেও যদি কেউ খুশি না থাকেন তাহলে অনেকেই সুখ খোঁজার জন্য অন্য আরেকটি সম্পর্কের আশ্রয় নেন। আর সেই কারণেই পুরনো সম্পর্কের সঙ্গে ধোঁকার আলাপ।

৪) সমীক্ষা বলছে, একটা সম্পর্ক থেকে বের হতে বেশিরভাগ মানুষ ধোঁকাকে হাতিয়ার করেন। অর্থাৎ যদি সঙ্গীকে হঠাৎ করেই খারাপ লাগা শুরু হয়, কিন্তু কিছুতেই তাঁকে ছাড়া না যায়, তাহলে অনেকেই ধোঁকার সাহায্য় নিয়ে টা টা বাই বাই করে দেন পুরনো প্রেমিক বা প্রেমিকাকে। বিশেষজ্ঞরা বলছেন, এই হাতিয়ারের কোনও বিকল্প নেই।

Cheating. Suspicious Wife Watching Husband Texting On Phone Suspecting Infidelity Sitting Indoor. Selective Focus

[আরও পড়ুন: ‘কুম্ভীরাশ্রু! আমরা শুধু বাংলার জন্য কাঁদি! অভিশাপ ভোগ করতে হবে’, মণিপুরকাণ্ডে সরব ঋদ্ধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement