shono
Advertisement

বৃষ্টির দিনে বেডরুমে ছড়িয়ে পড়বে প্রেমের উষ্ণতা, যদি সাজাতে পারেন এভাবে

আলো-আঁধারিতেই প্রেম পাবে প্রশ্রয়।
Posted: 05:21 PM Jun 28, 2023Updated: 11:57 AM Jun 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন বৃষ্টির দিনে বাইরে যেতে কার ইচ্ছে করে? তার চেয়ে বরং নিজেকে যদি একটু গুটিয়ে নিয়ে চেনা চার দেওয়ালের ভিতরে থাকা যায়। কাচের জানলার আবছা আলো-আঁধারিতে প্রেমের উষ্ণতা খুঁজে নেওয়া যায়।  তার চেয়ে ভাল আর কীই বা হতে পারে! তবে এর জন্য সুন্দর করে বেডরুমটি সাজানো প্রয়োজন। 

Advertisement

বেডরুম সাজানোর ক্ষেত্রে প্রথমেই যে বিষয়টি গুরুত্বপূর্ণ তা হল আলো। একটু মায়াবী, স্নিগ্ধ আলো ব্যবহার করবেন। প্রয়োজনে লাইট নিভিয়ে দিয়ে সেন্টেড ক্যান্ডেল জ্বালিয়ে দিন। এতে রোম্যান্টিক আবহ তৈরি হবে।

সাজসজ্জা রোজকার মতো রাখবেন না। প্রয়োজনে বেডকভার ও বালিশের কভার পালটে ফেলুন। সঙ্গী দেখলেই যেন চমকে যান। আর এক্ষেত্রে সাদা রংয়ের কিছু একদম ব্যবহার করবেন না। আর চেষ্টা করবেন বেডকভার বা বালিশের কভারে যেন একটু সিল্কি টেক্সচার থাকে। এতে একটা আরামের অনুভূতি তৈরি হবে। বডি রিল্যাক্স হবে।

[আরও পড়ুন: ভুল জুতো পরলেই বিপদ, হতে পারে নানা সমস্যা, সাবধান করলেন বিশেষজ্ঞ]

বেডরুম সাজানোর জন্য অনেকে শো পিস ব্যবহার করবেন। চেষ্টা করবেন একটি সেনস্যুয়াল আর্টওয়ার্ক রাখতে। ভালবাসার মুহূর্তে এতেই উদ্দীপনা জাগবে।
ভাল আয়না বেডরুমে রাখা জরুরি। সম্পর্ক সংক্রান্ত বিষয়ের বিশেষজ্ঞরা মনে করেন, এতে প্রেম বাড়ে।

সবসময় কিন্তু পিকচার পারফেক্ট হওয়া যায় না। তাই কয়েকটি জায়গা একটু আগোছালো রাখতেই পারেন। এতে ভালবাসায় বিন্দুমাত্র ভাটা পড়ে না।

বেডরুমে অবশ্য ভাল মিউজিক সিস্টেম রাখবেন। ভালবাসার মুহূর্তে রোম্যান্টিক মিউজিক শুনলে মন আরও ভাল হয়ে যায়। একটু উষ্ণতার জন্য এটুকু তো করতেই পারেন। বিশেষ এহেন বাদল দিনে।

[আরও পড়ুন: পোড়া ভাব কাটাতে সরাসরি ত্বকে লেবু-টমেটো লাগাচ্ছেন! ভুল করছেন না তো?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার