shono
Advertisement

Amazon-এ ৯০ হাজারের লেন্স অর্ডার, এ কী হাতে পেলেন যুবক!

কী জানাল সংস্থা?
Posted: 02:51 PM Jul 16, 2023Updated: 02:51 PM Jul 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট হোক বা বড়, বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রায় সকলেই অনলাইন কেনাকেটা পছন্দ করেন। তবে অনেক সময় ঠকতেও হয়। এবার অনলাইনে ক্যামেরার লেন্স অর্ডার করে হাতে কুইনোয়া সিড পেলেন যুবক!

Advertisement

ব্যাপারটা ঠিক কী? সম্প্রতি অরুণকুমার মেহের নামে এক যুবক টুইটে গোটা বিষয়টি জানিয়েছেন। জানা গিয়েছে, ৭ জুলাই অ্যামাজনে একটি লেন্স অর্ডার করেন তিনি। যার দাম ৯০ হাজার টাকা। পরের দিনই অর্ডারটি ডেলিভারি হয় অরুণের ঠিকানায়। বাক্স খুলতেই চক্ষুচড়কগাছ। অরুণ দেখেন, লেন্সের ব্যাগে রাখা কুইনোয়া সিড। সঙ্গে সঙ্গে গোটা বিষয়টি টুইটারে তুলে ধরেন ওই যুবক। ট্যাগ করেন অ্যামাজন ইন্ডিয়াকে। লেখা হয়, “এটা কীভাবে হল তা দেখা হোক। দ্রুত সমস্যা মেটানো হোক। আমি যে লেন্স অর্ডার করেছিলাম, তা পাঠানো হোক।”

[আরও পড়ুন: কনটেন্ট ‘অশ্লীল’ কিনা খতিয়ে দেখে তবেই মুক্তি দেওয়া হোক, ওটিটি মঞ্চগুলিকে নির্দেশ কেন্দ্রের!]  

অভিযোগ পেয়ে অ্যামাজনের তরফে দুঃখপ্রকাশ করা হয়েছে। সেখানে তাঁকে ডিরেক্ট মেসেজের মাধ্যমে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে। সবরকমভাবে সহযোগিতার আশ্বাসও দেওয়া হয়েছে। প্রসঙ্গত, এহেন ঘটনা এই প্রথম নয়। মাঝে মধ্যেই অনলাইনে অর্ডার করে ভুল জিনিস বা খারাপ জিনিস পান ক্রেতারা। কখনও দেখা গিয়েছে ফোন অর্ডার করে মাটি পেয়েছেন কেউ। কেউ আবার পেয়েছেন সাবান। তবে প্রতিক্ষেত্রেই ই কর্মাস সাইটগুলি অভিযোগ পাওয়ামাত্রই ক্রেতাদের পাশে দাঁড়িয়েছে। 

[আরও পড়ুন: গুগলজুড়ে আজ ফুচকার বন্যা! কীভাবে খেলবেন মজার এই গেম? চটপট জেনে নিন]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement