shono
Advertisement

জলের তলায় ৪ মিনিট ৬ সেকেন্ডের নিবিড় চুম্বন, প্রেমের মরশুমে বিশ্ব রেকর্ড যুগলের

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস-এর পক্ষ থেকে শেয়ার করা হয়েছে ভিডিও।
Posted: 12:21 PM Feb 15, 2023Updated: 12:21 PM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসায় ভালবেসে চুম্বন। নিবিড় সেই চুম্বন যদি জলের তলায় হয়? তা হতেই পারে কিন্তু টানা ৪ মিনিট ৬ সেকেন্ড ধরে সম্ভব? অসম্বব! এমন উত্তরই হয়তো দেবেন অনেকে। তবে যা সাধারণ মানুষের কাছে প্রায় অসম্ভব, তাই-ই করে দেখিয়েছেন বেথ ও মাইলস। দক্ষিণ আফ্রিকার এই যুগল চার মিনিটেরও বেশি সময় ধরে জলের তলায় চুম্বনে লিপ্ত হয়েছিলেন। আর তাতেই গড়েছেন বিশ্ব রেকর্ড।

Advertisement

জলের তলায় সবচেয়ে বেশি সময় ধরে চুমু খাওয়ার রেকর্ড গড়লেন বেথ ও মাইলস। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসের (Guinness World Records) পক্ষ থেকে তাঁদের চুম্বনের ভিডিও শেয়ার করা হয়। জানা গিয়েছে, মালদ্বীপের এক অভিজাত হোটেলে গিয়েই এই রেকর্ড গড়েন দক্ষিণ আফ্রিকার দুই ডাইভার।

[আরও পড়ুন: ‘লাগান’ খ্যাত অভিনেতা জাভেদ খান আমরোহির জীবনাবসান, ১ বছর ধরে ছিলেন শয্যাশায়ী]

বেথ-মাইলসের আগেও অনেকে এমন রেকর্ড করার চেষ্টা করেছেন। তবে জলের তলায় চুম্বনের ১৩ বছরের পুরনো রেকর্ড তাঁদের আগে কেউ ছুঁতেও পারেননি। সেটি ছিল ৩ মিনিট ২৪ সেকেন্ডের। তিন বছর আগেই এই রেকর্ড ভাঙার পরিকল্পনা করেছিলেন বেথ ও মাইলস। সেই মতো প্রস্তুতিও শুরু করে দেন।

সপ্তাহ খানেক আগেই তাঁরা মালদ্বীপে এসে পৌঁছান। তার পর থেকে বেশ কয়েকবার মহড়া দেন। ভ্যালেন্টাইনল ডে’র সকালে ছিল আসল পরীক্ষা। সেদিনই ভালবাসার রেকর্ড গড়তে চাইছিলেন ডাইভার যুগল। তাই সাত সকালেই নেমে পড়েন স্যুইমিং পুলে। সাড়ে সাতটায় শুরু হয় চুম্বন। চলে টানা ৪ মিনিট ৬ সেকেন্ড। আর তাতেই গড়ে ফেলেন নতুন রেকর্ড।

[আরও পড়ুন: ‘আমার থেকেও ভাল…’, কোহলিদের ‘পাঠান ডান্স’-এর ভিডিও দেখে মুগ্ধ শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement