shono
Advertisement

বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ বলেছেন প্রেমিকা, নতুন করে সংসার পাতছেন আমাজন কর্ণধার বেজস

বিলাসবহুল ইয়টে নাকি লরেনকে বিয়ের প্রস্তাব দেন তিনি।
Posted: 10:54 AM May 23, 2023Updated: 10:54 AM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিনের প্রেমই এবার বদলে যেতে চলেছে পরিণয়ে। বিয়ের প্রস্তাবে রাজি হয়েছেন প্রেমিকা। তাই পুরনো সম্পর্কে ইতি টেনে নতুন করে সংসার পাততে চলেছে আমাজন কর্ণধার জেফ বেজস। একটি বিদেশি সংবাদমাধ্যম সূত্রে অন্তত তেমন খবরই সামনে এসেছে।

Advertisement

বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল যে দীর্ঘদিনের বান্ধবী লরেন স্যাঞ্চেসের সঙ্গে হয়তো গাঁটছড়া বাঁধতে চলেছেন বেজস। জল্পনা আরও জোড়ালো হয় লরেনের আঙুলে হৃদয়ের আকারের আংটিটা দেখে। তবে এবার নাকি বেজসের দেওয়া বিয়ের প্রস্তাবে রাজি হয়েছেন লরেন। সম্প্রতি নিজের ৫০০ মিলিয়ন ডলারের ইয়টে লরেনের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল বেজসকে। বেশ খোসমেজাজে দেখা যাচ্ছিল এই যুগলকে। যা নিয়ে আবার বিতর্কও তৈরি হয়েছিল। আমাজনে যখন হাজার হাজার কর্মী ছাঁটাই হচ্ছে, তখন বিলাসবহুল ইয়টে বান্ধবীর সঙ্গে বেজসকে এভাবে মেনে নিতে পারেননি চাকরিহারারা। তবে শোনা যাচ্ছে, সেই ইয়টেই নাকি লরেনকে বিয়ের প্রস্তাব দেন তিনি।

[আরও পড়ুন: একের পর এক বিস্ফোরণ কাণ্ড থেকে শিক্ষা, নিষিদ্ধ বাজির খোঁজে রাজ্যের বিভিন্ন প্রান্তে হানা পুলিশের]

২০১৮ সাল থেকে একে অপরের সঙ্গে ডেটিং শুরু হয় প্রাক্তন সাংবাদিক লরেন ও আমাজন কর্তা বেজসের। তবে বিষয়টি সেভাবে প্রকাশ্যে আনতে চাননি তাঁরা। এরপর নিজের ২৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টানার পর খুল্লামখুল্লা প্রেম শুরু করেন বেজস। তাঁর আগের পক্ষের চার সন্তানও রয়েছে। অন্যদিকে প্যাট্রিক হোয়াইটসেলকে বিয়ে করেছিলেন লরেন। সেই পক্ষের দুই ছেলেও আছে তাঁর। বিবাহ বিচ্ছেদের পর বেজসের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এবার হাতে হাত রেখে নতুন ইনিংস শুরু করতে চলেছেন লরেন ও বেজস।

[আরও পড়ুন: মৃত্যুর কয়েক ঘণ্টা আগে নাইটক্লাবে জমিয়ে পার্টি আদিত্যর! অভিনেতার শেষ পোস্ট ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement