shono
Advertisement

আচমকা স্তব্ধ Netflix! টুইটারে ক্ষোভ উগরে দিলেন ব্যবহারকারীরা

বেশ কিছুক্ষণ পর মেটে সমস্যা।
Posted: 03:31 PM Mar 02, 2023Updated: 05:31 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) কালে ওটিটির জয়প্রিয়তা বেড়েছে কয়েকগুণ। কাজের ফাঁকে অধিকাংশই এখন মেতে থাকেন সিরিজ, সিনেমায়। বৃহস্পতিবার সকালে আচমকাই ছন্দপতন। খুলছে না নেটফ্লিক্স। একাধিকবার অ্যাপটি ওপেন করার চেষ্টা করেও ব্যর্থ হলেন ব্যবহারকারীরা। ফলে  টুইটে ক্ষোভ উগরে দিলেন তাঁরা।

Advertisement

 

বৃহস্পতিবার সকালে হঠাৎই ব্যবহারকারীরা দেখেন, নেটফ্লিক্স কাজ করছে না। স্বাভাবিকভাবেই তাঁরা প্রথমে ভাবেন যে, ইন্টারনেটের কোনও সমস্যা হচ্ছে। কিছুক্ষণ অপেক্ষাও করেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। এরপরই দেখা যায়, টুইটে একের পর এক ব্যবহারকারী নেটফ্লিক্স ব্যবহারে সমস্যার কথা জানান। তাতেই স্পষ্ট হয় যে বিশ্বজুড়ে স্তব্ধ হয়ে গিয়েছে ওটিটি প্ল্যাটফর্মটি। ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। তড়িঘড়ি সংস্থার তরফে সমস্যা মেটানোর জন্য কাজ শুরু করা হয়। দীর্ঘক্ষণ পর মিটেছে সমস্যা। 

[আরও পড়ুন: প্রথমবার ভোটে দাঁড়িয়ে সাগরদিঘিতে বাজিমাত, জেনে নিন কে এই বায়রন বিশ্বাস?

প্রসঙ্গত, এর আগে একাধিকবার টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি আচমকা স্তব্ধ হয়েছে। যার জেরে প্রবল সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা। ক্ষুব্ধ হয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই সমস্যার কথা জানিয়েছেন সকলে।

[আরও পড়ুন: সাগরদিঘিতে ধাক্কা তৃণমূলের, উপনির্বাচনে জয়ী বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement