shono
Advertisement

এবার আইপিএল দেখার আনন্দ হবে দ্বিগুণ, JIO FIBER আনল দুর্দান্ত ব্যাক-আপ প্ল্যান

কী কী সুবিধা পাবেন এই ব্যাক-আপ প্ল্যানে?
Posted: 08:53 PM Mar 27, 2023Updated: 08:53 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে আর কয়েকটা দিন। তারপরই শুরু টি-টোয়েন্টি ক্রিকেটের রঙিন অধ্যায়, আইপিএল। আর সেই হাইভোল্টেজ টুর্নামেন্ট দেখায় যাতে কোনও বিঘ্ন না ঘটে, তার জন্য আকর্ষণীয় একটি অফার নিয়ে হাজির জিও ফাইবার। এবার বাড়ির ব্রডব্যান্ড পরিষেবায় ব্যাক-আপ প্ল্যানের কথা ঘোষণা করল মুকেশ আম্বানির সংস্থা।

Advertisement

এই ব্যাক-আপ প্ল্য়ানের সাহায্যে আপনি প্রয়োজন মতো ইন্টারনেটের স্পিড আপগ্রেড করে নিতে পারেন। সেই সঙ্গে আইপিএলের প্রতিটি ম্যাচ নিশ্চিন্তে দেখতে পারবেন লাইভ। একদিন, দু’দিন অথবা সাতদিনের জন্য নেটের স্পিড বাড়িয়ে নেওয়া যাবে। ১০ এমবিপিএস থেকে ৩০ কিংবা ১০০ এমবিপিএস পর্যন্ত বাড়ানো যাবে গতি। ফলে লাইভ ম্যাচের সময় আর বাফারিংয়ের জন্য বিরক্ত হতে হবে না। পাশাপাশি অনলাইন পড়াশোনা থেকে অফিসের কাজ করা কিংবা ভিডিও গেম খেলাও আগের তুলনায় অনেকটাই মসৃন হয়ে যাবে।

[আরও পড়ুন: ‘বাঙালি ও পাঠানরা বিশ্বজয় করতে পারে, ওদের রক্তের তেজ এমনই’, বলছেন শোয়েব]

নয়া এই ব্যাক-আপ প্ল্যানটির কথা ঘোষণা করে জিও মুখপাত্র বলে দেন, “দেশের সর্ববৃহৎ হোম ব্রডব্যান্ড পরিষেবা প্রদানকারী সংস্থা জিও তার গ্রাহকদের প্রয়োজনটা খুব ভাল বোঝে। দৈনন্দিন জীবনে ইন্টারনেটের উপরই নির্ভরশীল মানুষ। সেই কারণেই এই বিশেষ প্ল্যানটি আনার সিদ্ধান্ত।”
মাসিক ১৯৮ টাকার বিনিময়েই এই ব্য়াক-আপ প্ল্যানটি অ্যাকটিভেট করতে পারেন। যেখানে ১০ এমবিপিএস স্পিডে মিলবে আনলিমিটেড ডেটা, ফ্রি ল্যান্ডলাইন কল-সহ আরও পরিষেবা। তাহলে আর দেরি কেন, আইপিএল শুরুর আগেই অ্যাকটিভ করে নিন জিও ফাইবারের নয়া প্ল্যান।

[আরও পড়ুন: সাংসদ পদ খারিজের পর এবার সরকারি বাংলো ছাড়ার নোটিস পেলেন রাহুল গান্ধী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement