shono
Advertisement

কিশোর পড়ুয়ার সঙ্গে দিনের পর দিন সঙ্গম শিক্ষিকার, জেরায় কবুল করলেন বিবাহিতা তরুণী

পড়ুয়ার বিছানায় মিলেছে শিক্ষিকার ডিএনএ।
Posted: 09:07 PM Feb 08, 2024Updated: 09:15 PM Feb 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ বছরের ছাত্রকে যৌন হেনস্থার অভিযোগ ২৫ বছরের স্কুল শিক্ষিকার বিরুদ্ধে। মার্কিন মুলুকের (US) ভার্জিনিয়ার (Virginia) এক স্কুলে পড়াতেন তিনি। সংবাদমাধ্যমের প্রতিবেদনের সূত্রে জানা যাচ্ছে, হেনরিকো কাউন্টির হাঙ্গারি ক্রিক মিডল স্কুলের শিক্ষিকা মেগান পলিন জর্ডন নিজের অপরাধ কবুলও করে নিয়েছেন।

Advertisement

প্রসঙ্গত, ১৭ বছরের কম বয়সি ছেলেমেয়েদের যৌনতায় সম্মতি দেওয়ার আইনি অধিকার নেই ভার্জিনিয়ায়। হেনরিকো কাউন্টির কমনওয়েলথ অ্যাটর্নি শ্যানন টেলর জানাচ্ছেন, ২০২২-২৩ সালেই মেগানের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে ওঠে ওই কিশোরের। এবং ওই সময় বহুবার ছাত্রের বাড়িতে গিয়েই তার সঙ্গে শরীরী খেলায় মেতে উঠতেন বিবাহিতা তরুণী। কিশোরের বিছানায় অভিযুক্ত শিক্ষিকার ডিএনএ পাওয়া গিয়েছে। ২০২৩ সালের জুনে গ্রেপ্তার করা হয় মেগানকে। দোষ স্বীকার করে নেওয়ার ফলে সর্বোচ্চ ৫০ বছরের জেলের সাজা হতে পারে তরুণীর। আগামী ২০ মে তাঁর সাজা ঘোষণা। 

[আরও পড়ুন: মক্কা থেকে শোধিত হয়ে এল ইট, অবশেষে শুরু হতে চলেছে অযোধ্যার মসজিদ নির্মাণ]

এমন ঘটনা অবশ্য বিরল নয় আমেরিকায়।। কয়েক দিন আগেই নাবালক ছাত্রের সঙ্গে যৌনতায় দোষী সাব্যস্ত হন আর এক শিক্ষিকা। ৩৩ বছরের হিথার হেয়ার যাবজ্জীবন সাজার মুখে পড়তে পারেন বলে মনে করা হচ্ছে। ২০২৩ সালে গ্রেপ্তার হন তিনি। সব মিলিয়ে ২০ থেকে ৩০ বার কিশোর পড়ুয়ার সঙ্গে তিনি মিলিত হন। কখনও নিজেরর বাড়িতে, কখনও গাড়িতে, কখনও ক্লাসরুমে, এমনকী পার্কিং লটেও। একবার স্কুল ট্রিপেও ছাত্রটির সঙ্গে তিনি যৌনতা করেছিলেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: বিজেপির শ্বেতপত্রের পালটা কংগ্রেসের কৃষ্ণপত্র, ‘কালো টিকা’ বলে খোঁচা মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement