shono
Advertisement

ঘ্যানঘ্যানে বৃষ্টি, বাইরে যেতে ইচ্ছে না করলে বাড়িতেই চুটিয়ে মজা করুন, রইল উপায়

উইকএন্ড যেন কোনওভাবেই বেকার না যায়।
Posted: 07:07 PM Jul 22, 2023Updated: 07:07 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইরে ঘ্যানঘ্যানে বৃষ্টি। কাদা, প্যাচপ্যাচে অবস্থা। এদিকে উইকএন্ড তো! কী করবেন? বেরোবেন? আরে, অত শত ভাবার কী আছে! বাড়িই হয়ে উঠতে পারে আনন্দের ঠিকানা।

Advertisement

সেই দিনগুলোর কথা মনে আছে তো যখন আমরা বাড়িতেই কত খেলা খেলতাম। মনোপলি, লুডো, স্পিন দ্য বটল, বোর্ড গেমস, ডার্ট—এমন কত খেলাই না রয়েছে যা দিব্যি অন্দরমহলে খেলা যায়। পরিবারের সকলে মিলে খেলতে পারেন আবার বন্ধুদেরও বাড়িতে ডেকে নিতে পারেন। আনন্দ কোনও পরিস্থিতিতেই কম হবে না। কখন সময় কেটে যাবে বুঝতেও পারবেন না।

[আরও পড়ুন: টলিপাড়ার ‘ফ্যাশন ক্যুইন’! হ্যান্ডলুম শাড়ি, রুপোর গয়নায় বাজিমাত স্বস্তিকা মুখোপাধ্যায়ের]

সিনেমা দেখতে যে সবসময় সিনেমা হলে যেতে হবে এমন তো কোনও কথা নেই। লাইট নিভিয়ে বাড়িটাকেই সিনেমা হল বানিয়ে নিতে পারেন। নেটফ্লিক্স, আমাজন প্রাইম কিংবা ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে পপকর্ন, পিঁয়াজি যা খুশি নিয়ে নিতে পারেন। আবার বাইরে থেকেও খাবার আনিয়েও নিতে পারেন। সুইগি, জোমাটো তো আছেই। খরচ কম , আনন্দ বেশি।

বাইরের খাবার খেতে না ইচ্ছে করলে বাড়িতেই খাবার তৈরি করে নিন। একসঙ্গে রান্না করার মজাই আলাদা। এতে সম্পর্কও ভাল হয়। একটা সুন্দর পরিবেশ তৈরি হয়। তাছাড়া এখন তো হাতের মুঠোয় গোটা বিশ্ব। বাড়িতে বসেই ভারচুয়ার ভ্যাকেশনে যেতে পারেন। বৃষ্টির পালা শেষ হলে কোথায় বেড়াতে যাবেন, কী কী করবেন, সেই প্ল্যান করে নিতে পারেন।

বাইরে বৃষ্টি মানে বাড়িতে স্পা টাইম তো হতেই পারে। একটা উইকএন্ড নিজের জন্য কাটান। বাড়িতে বসেই পেডিকিউর, ম্যানিকিওর করে ফেলুন। চাইলে বাড়ির বাকিদেরও করে দিতে পারেন। আবার ঘরোয়া ফেসপ্যাকও বানিয়ে নিতে পারেন। করতে পারেন চুলের পরিচর্যা।

[আরও পড়ুন: কবে থেকে ChatGPT অ্যাপ ডাউনলোড করতে পারবেন অ্যান্ড্রয়েড ইউজাররা? জানুন খুঁটিনাটি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার