shono
Advertisement

বিয়েবাড়ি সাদা শাড়ি, ট্রেন্ড ভেঙে ফ্যাশনের নতুন সংজ্ঞা! টিপস দিচ্ছেন নায়িকা ওয়ামিকা

কীভাবে সাজলে নজর কাড়বেন? ঝটপট জেনে নিন।
Posted: 07:15 PM Jan 20, 2024Updated: 07:16 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েবাড়ি মানেই যে জমকালো রঙের পোশাক বেছে নিতে হবে, এমন ভাবনা এখন বস্তাপচা! লাল বেনারসি কিংবা লাল লেহেঙ্গা, শাড়ির এই প্রচলিত ধ্যানধারণা অনেক আগেই ভেঙেছে বলিউড। বিয়ের মরশুমে এখন তাঁদের নতুন পছন্দ প্যাস্টেল শেড। বর-কনের পোশাকেও নরম রঙের ছোঁয়া থাকে। আপনি আমন্ত্রিত হয়েই বা বাদ যাবেন কেন? কীভাবে সাজবেন? টিপস দিচ্ছেন বলিউড নায়িকা ওয়ামিকা গাব্বির কাছ থেকে।

Advertisement

বিয়ে বাড়িতে নজর কাড়তে হলে বেছে নিন সাদা শাড়ি। সাদা মানেই অশুভ বা বৈধব্যের প্রতীক, এমন ভাবনা সবার প্রথমে মন থেকে দূরে সরান। মসলিন হোক কিংবা নেটের অথবা যে কোনও সিল্ক ম্যাটেরিয়ালের শাড়ি বেছে নিন প্রথমে। লুক একেবারে শ্বেতশুভ্র হওয়া চাই! তার সঙ্গে ম্যাচিং ব্লাউজ। এবার এক্ষেত্রে শাড়ি যদি একেবারে প্ল্যান হয়, তাহলে ব্লাউজটা জমকালো বেছে নিতে পারেন। ধরুন কালো, জয়পুরী পিংক কিংবা নীল রঙের মধ্যে ভারী সিক্যুইন ওয়ার্কের ব্লাউজ বেছে নিতে পারেন। দিনের বেলা হলে স্লিভলেসও চলতে পারে।

[আরও পড়ুন: অল্প বয়সে মুখে বলিরেখা? কলা-কফির ফেসপ্যাকে ত্বক হবে টান টান]

এবার আসা যাক গয়নার কথায়। ব্লাউজ জমকালো হলে নেকলেস নৈব নৈব চ! বরং ভারী কানের দুল বেছে নিন। এক্ষেত্রে রুপোলি কিংবা গোল্ডেন শেড, দুই রঙের গয়নাই দিব্যি মানাবে। তবে রোজ গোল্ড রঙের গয়না বেছে নেবেন না। হাতে একগাছা মানানসই চুড়ি। কপালে ছোট্ট টিপ। মিনিম্যাল মেকআপ। স্কিনটোনের সঙ্গে ম্যাচ করে লিপস্টিক পরুন। আর হ্যাঁ, ওয়ামিকা গাব্বির মতো লুক ক্রিয়েট করতে চাইলে দুটো সাদা গোলাপ কিন্তু খোলা চুলে গুঁজে দিতে ভুলবেন না।

[আরও পড়ুন: Winter Fashion Tips: এক সোয়েটার পরুন পাঁচ রকম কায়দায়, রইল টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement