shono
Advertisement

অজগরের মুখোমুখি একরত্তি মেয়ে! তারপর যা হল…

ভিডিওটি ভাইরাল হয়ে যায় পোস্ট হওয়ার পরেই।
Posted: 04:54 PM Dec 12, 2021Updated: 04:54 PM Dec 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিকায় এক সাপ (Snake)। সেই সাপের মুখোমুখি একরত্তি এক মেয়ে। আপাত ভাবে এটুকু শুনলে কোনও রোমহর্ষক কাহিনির দৃশ্য মনে হতে পারে। কিন্তু এই মুহূর্তে ইন্টারনেট জুড়ে সাড়া ফেলে দেওয়া ভিডিওটি দেখলে বুঝতে পারবেন, সাপ ও ছোট্ট মেয়ের মধ্যে সব সময়ই যে আতঙ্কই থাকবে তা নয়। কখনও কখনও তা হয়ে উঠতে পারে নির্ভেজাল বন্ধুত্বের কাহিনি।

Advertisement

ইন্টারনেটে যে কোনটা কখন ভাইরাল (Viral video) হয় বলা মুশকিল। তবে পশুপাখিদের ভিডিওর একটা আলাদা জনপ্রিয়তা সব সময়ই থাকে। কিন্তু সেই সব ভিডিওর মধ্যেও আলাদা করে নজর টানে সাপের ভিডিও। যেমন এই নয়া ভিডিওটি। ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? সেখানে দেখা মিলেছে ছোট্ট একটি মেয়ের। তার পরনে লাল টি শার্ট, প্যান্ট ও নীল কিটো। একটি বাড়ির বাইরে বসে রয়েছে সে। আর তার সামনে রয়েছে এক অতিকায় অজগর (Python) সাপ! সে হেলেদুলে তার দিকে এগিয়ে আসছে।

[আরও পড়ুন: সোনার হার খেয়ে ফেলল গোমাতা, একমাস গোবর ঘেঁটেও মিলল না হদিশ]

কিন্তু মেয়েটির মধ্যে কোনও তাপ-উত্তাপ নেই। সে ভয় তো পাচ্ছেই না বরং উপভোগ করছে সাপটির উপস্থিতি। সে রীতিমতো আনন্দ পাচ্ছে। তার মাথায় হাত রাখার চেষ্টা করছে সে। তারপর একসময় সাপের প্যাঁচানো শরীরের মধ্যে শুয়ে পড়ছে সে। তার মুখেচোখে উপচে পড়ছে খুশি।

একরত্তি ও ভয়ালদর্শন ওই সরীসৃপের কাণ্ড দেখে বিস্মিত নেটিজেনরা। পাশাপাশি সকলেই মেয়েটির সাহসের প্রশংসা করেছেন। বহু নেটিজেনই রীতিমতো ঈর্ষা প্রকাশ করে জানিয়েছেন, তাঁরাও যদি ওই ভাবে সাপের সঙ্গে বন্ধুত্ব করতে পারতেন তাহলে দারুণ হত। তবে ভিডিওটি যিনি রেকর্ডিং করছিলেন তাঁর কণ্ঠস্বর থেকে পরিষ্কার, সাপটি পোষ্য। তাই শিশুটির সঙ্গে এতটা সখ্য রয়েছে তার। আর মেয়েটিও এতটা বিশ্বাস করতে পারছে তাকে। অন্যথায় এই ধরনের সাপের মুখোমুখি হতে গেলে যে বাড়তি সতর্কতার প্রয়োজন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: এ কেমন সাইকেল! অদ্ভুত যান তৈরি করে তাক লাগালেন বাংলার যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার