shono
Advertisement

টি-টোয়েন্টিতে আশরাফুলের রেকর্ড ভাঙলেন লিটন, আইরিশদের বিরুদ্ধে ১৮ বলে ৫০ কেকেআর তারকার

লিটনের ব্যাটিং স্বস্তি দিচ্ছে কেকেআর শিবিরকে।
Posted: 05:41 PM Mar 29, 2023Updated: 05:45 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL) কেকেআরের (KKR) হয়ে শুরু থেকে খেলতে পারবেন না বাংলাদেশের তারকা ব্যাটসম্যান লিটন দাস (Litton Das)। কিন্তু দেশের হয়ে লিটনের দুরন্ত পারফরম্যান্স নাইটদের স্বস্তি দেবে। দুর্দান্ত টাচে আছেন তিনি। চট্টগ্রামে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১৮ বলে ৫০ করেন লিটন। তাঁর ব্যাট চুরমার হয়ে গেল মহম্মদ আশরাফুলের দ্রুততম পঞ্চাশের রেকর্ড।

Advertisement

২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২০ বলে ৫০ রান করেছিলেন মহম্মদ আশরাফুল। এই রেকর্ড এতদিন অক্ষত ছিল। এদিন সেই রেকর্ড ভেঙে দিলেন লিটন।

[আরও পড়ুন: ‘এটাই আমার শেষ বিশ্বকাপ’, ওয়ানডে দলে ফেরার জন্য আইপিএলকে পাখির চোখ করছেন ভারতের তারকা বোলার]

 

বৃষ্টিবিঘ্নিত টি-টোয়েন্টি ম্যাচে লিটন ৪১ বলে ৮৩ রান করে আউট হন। ১০টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারিতে সাজানো ছিল লিটনের ইনিংস।

এর আগে গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ২১ বলে পঞ্চাশ করেছিলেন লিটন। সেই ম্যাচে দুর্দান্ত এগোচ্ছিলেন তিনি। একসময়ে চাপে পড়ে গিয়েছিল ভারত। কিন্তু বৃষ্টি লিটনের ব্যাটিং গতিতে রাশ টানে। শেষ পর্যন্ত রান আউট হন লিটন। বাংলাদেশও ম্যাচ থেকে ছিটকে যায়। সেই লিটন এদিনের বৃষ্টিবিঘ্নিতLitton Das টি-টোয়েন্টি ম্যাচে আইরিশ বোলারদের বিরুদ্ধে নির্দয় হয়ে ওঠেন।

১ এপ্রিল এবারের মেগা টুর্নামেন্টে অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। লিটন এবং শাকিব পরে যোগ দেবেন কেকেআরে। তার আগে লিটনের ব্যাট স্বস্তি দিচ্ছে কলকাতা নাইট রাইডার্স শিবিরকে। উল্লেখ্য বাংলাদেশ শিবির ১৭ ওভারে করে ৩ উইকেটে ২০২ রান।

[আরও পড়ুন: আইপিএলের কয়েকটি ম্যাচে বিশ্রাম নেবেন রোহিত, হিটম্যানের অনুপস্থিতিতে মুম্বইয়ের নেতৃত্বে কে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement