shono
Advertisement

‘বেঁড়ে পাকা, গলা টিপলে দুধ বেরবে’, তোপ লকেটের, সেই দুধে চা বানানোর প্রস্তাব দেবাংশুর

বসিরহাটের বিজেপি প্রার্থীর ব্যক্তিগত তথ্য পোস্ট নিয়ে খোঁচা।
Posted: 10:44 AM Mar 30, 2024Updated: 03:47 PM Mar 30, 2024

সুমন করাতি, হুগলি: লোকসভা ভোটে (Lok Sabha 2024) সন্দেশখালি কাণ্ডকে হাতিয়ার করে বসিরহাট লোকসভা কেন্দ্রে জমি ফিরে পেতে মরিয়া বিজেপি। তাই সেখানকার গৃহবধূ রেখা পাত্রকেই প্রার্থী হিসাবে বেছে নিয়েছে গেরুয়া শিবির। আবার তাঁর পালটা প্রচারে ব্যস্ত তৃণমূল। রেখা লক্ষ্মীর ভাণ্ডার, স্বাস্থ্যসাথীর মতো রাজ্য সরকারি প্রকল্পের উপভোক্তা বলে দাবি করে প্রচার করছে শাসকদল। রেখার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত ব্যক্তিগত তথ্য উল্লেখ করে X হ্যান্ডেলে পোস্টও করেন তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। তিনি গোপনীয়তার অধিকার ভঙ্গ করেছেন বলেই দাবি বিজেপির। সেই ইস্যুতে এবার দেবাংশুর সঙ্গে বাক তরজায় জড়ালেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

Advertisement

শুক্রবার প্রচারে বেরিয়ে তমলুকের তৃণমূলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে (Debangshu Bhattacharya) বিঁধলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। দেবাংশুকে ‘বেঁড়ে পাকা’ বলে উল্লেখ করেন। তিনি আরও বলেন, “বাচ্চা ছেলে দেবাংশু গলা টিপলে দুধ বেরবে। এরা বেশি বেড়ে পাকা। আজ এসেছে কাল থাকবে না।” লকেটটে পালটা জবাবও দেন দেবাংশু। সোশাল মিডিয়ায় তিনি লেখেন, “লকেটদি বলেছেন আমার গলা টিপলে নাকি দুধ বের হবে। আমি তার এই বক্তব্যকে স্বাগত জানিয়ে বলি, তিনি দয়া করে একদিন আমার গলা টিপতে আসুন। যে দুধ নির্গত হবে সেটা দিয়ে চা বানিয়ে খাওয়াব।”

[আরও পড়ুন: লোকসভা ভোটে অভিষেকের বিরুদ্ধে পদ্মপ্রার্থী রুদ্রনীল? জল্পনা তুঙ্গে]

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সন্দেশখালির ‘ত্রাস’ শেখ শাহজাহানের খোঁজে আকুঞ্জবেড়িয়ার বাড়িতে যান ইডি আধিকারিকরা। তাঁর খোঁজ পায়নি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পরিবর্তে শাহজাহান অনুগামীদের হামলার শিকার হন। ঝরে রক্ত। শাহজাহানের বিরুদ্ধে জমি, ভেড়ি দখলের অভিযোগ রয়েছে। নারী নির্যাতনের অভিযোগও রয়েছে। আর সেই অভিযোগ দফায় দফায় জ্বলে ওঠে সন্দেশখালি। ওই আন্দোলনে অংশ নিয়েছিলেন রেখা পাত্র। উত্তেজনার মাঝে বারাসতে সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সভা শেষে মোদির সঙ্গে কথাও হয় প্রধানমন্ত্রীর। এর পর বিজেপির প্রার্থী তালিকায় চমক দিয়ে রেখা পাত্রের নাম ঘোষণা করা হয়। গ্রাম্য বধূই বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপির সৈনিক। তৃণমূলের হাজি নুরুল ইসলামকে হারিয়ে রেখা জয়ের হাসি হাসতে পারেন কিনা, সেটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

[আরও পড়ুন: আসানসোলে এখনও প্রার্থী দেয়নি বিজেপি, ‘গড়’ রক্ষায় ‘একা কুম্ভ’ জিতেন্দ্র তেওয়ারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার