shono
Advertisement
Lok Sabha Election 2024

'জানোয়াররা জানে না মানুষ ভিখিরি নয়', লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বেলাগাম অভিজিৎ

বিজেপি প্রার্থীকে পালটা দিলেন কুণাল ঘোষ।
Posted: 06:54 PM Apr 01, 2024Updated: 07:35 PM Apr 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বেফাঁস প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এবার লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বলতে গিয়ে শাসকদলকে নজিরবিহীনভাবে আক্রমণ করলেন তিনি। বললেন, "এই জানোয়াররা এটা জানে না যে মানুষ ভিখিরি নয়।"

Advertisement

বিচারপতির আসন ছেড়ে পুরোদমে রাজনীতিতে নেমে পড়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি এবার তমলুক লোকসভা আসন থেকে লড়ছেন বিজেপির টিকিটে। ইতিমধ্যেই জোরকদম প্রচার শুরু করে দিয়েছেন তিনি। প্রচারে বেরিয়ে মাঝে মধ্যেই বেফাঁস মন্তব্য করছেন প্রাক্তন বিচারপতি। এবার রাজ্যের প্রকল্প নিয়ে বলতে গিয়ে বেলাগাম অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সোমবার তমলুকের মাটিতে দাঁড়িয়ে প্রাক্তন বিচারপতি বলেন, “আমি গ্রামের মধ্যে দিয়ে যাওয়ার সময় দেখছিলাম ছোট ছোট কিছু বাড়ি হয়েছে। ইটের গাঁথনি হয়েছে, বাইরে প্লাস্টার হয়নি। কবে হবে কেউ জানে না। মানুষের এই শ্রমের দ্বারা উপার্জিত অর্থে ছোট্ট বাড়ি করা, একটা সংসার তৈরি করা, এসবের ওই চোরেরা কোনও মূল্য দেয় না”। এর পরই ওঠে লক্ষ্মীর ভাণ্ডার প্রসঙ্গ।

[আরও পড়ুন: জয়ের মাঝে কাঁটা! চেন্নাইকে হারিয়েও কড়া শাস্তির মুখে ঋষভ]

অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “শুধু বলে হাজার টাকা দিচ্ছি লক্ষ্মীর ভাণ্ডারে। জানোয়াররা এটা জানে না মানুষ ভিখিরি নয়। যে টাকা তোমরা দিচ্ছ লক্ষ্মীর ভাণ্ডারের নামে তা তোমাদের পৈতৃক সম্পত্তি নয়। এটা সরকারের উপার্জন করা করের টাকা যা সারা ভারত থেকে এসেছে। এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের টাকা নয়।" এই মন্তব্যকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক। এ বিষয়ে তৃণমূলের তরফে কুণাল ঘোষ বলেন, "এতদিন যিনি মুখোশ পরে থাকতেন, তাঁর কিসের মতো মুখটা দেখা যাচ্ছে সেটা বাংলার মানুষ বলতে পারবেন।"

[আরও পড়ুন: ‘১৮ মাস অপেক্ষা করেছি’, এক হাতে ছক্কা হাঁকিয়ে তৃপ্ত ‘কামব্যাকের’ পন্থ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের বেফাঁস প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়।
  • এবার লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বলতে গিয়ে শাসকদলকে নজিরবিহীনভাবে আক্রমণ করলেন তিনি।
  • বললেন, "এই জানোয়াররা এটা জানে না যে মানুষ ভিখিরি নয়।"
Advertisement