shono
Advertisement

বলিউডে কেরিয়ার গড়ার আগেই গোত্তা? বিশ বাঁও জলে মধুমিতার হিন্দি সিনেমার কাজ!

কেন আটকাচ্ছে মধুমিতার বলিউড ছবির কাজ?
Posted: 04:55 PM Aug 18, 2023Updated: 04:55 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে কেরিয়ার গড়ার আগেই জোর ধাক্কা! বিশ বাঁও জলে মধুমিতা সরকারের হিন্দি ছবি ‘ফর্জ’-এর কাজ। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে অন্তত এমনটাই শোনা যাচ্ছে।

Advertisement

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল, রতি অগ্নিহোত্রীর ছেলে তনুজ ভিরওয়ানির বিপরীতে বলিউডে বড় ব্রেক পেতে চলেছেন মধুমিতা। চলতি সপ্তাহেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখনও তা হয়ে ওঠেনি। এদিকে শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘কে প্রথম কাছে এসেছে; ছবির আউটডোর শুটে অরুণাচলে ব্যস্ত। অভিনেত্রীর বলিউড সিনেমার কোনও উচ্চবাচ্যই শোনা যাচ্ছে না। কবে শুটিং শুরু হবে? সেই সম্পর্কেও যথেষ্ট সন্দেহ রয়েছে।

কিন্তু কেন আটকে গেল মধুমিতা সরকারের প্রথম হিন্দি সিনেমার কাজ? শোনা যাচ্ছে, এই ছবির জন্য যে বাজটের প্রয়োজন ছিল, তা এখনও প্রযোজকেরা জোগার করতে অপারগ। তাই পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ও ‘ফর্জ’-এর কাজ শুরু করতে পারছেন না।

[আরও পড়ুন: হিমাচলের ভয়ংকর দুর্যোগ প্রকৃতির প্রতিশোধ? পাহাড়ের মানুষের জন্য কাঁদছেন কঙ্গনা!]

প্রসঙ্গত, বাংলা সিনে ইন্ডাস্ট্রির নায়ক-নায়িকাদের অনেকেই বলিউডের দিকে ঝুঁকছেন বর্তমানে। তালিকায় অবশ্য লম্বা। যিশু চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো তাবড় টলিউড অভিনেতারা একের পর এক হিন্দি ছবিতে ছক ভাঙছেন। নায়িকারাও অবশ্য পিছিয়ে নেই। স্বস্তিকা মুখোপাধ্যায়, রাইমা সেন, পাওলি দাম অনেকেই রয়েছেন। খোদ ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সম্প্রতি দু’টি হিন্দি সিরিজ ‘স্কুপ’, ‘জুবিলি’তে সাড়া ফেলে দিয়েছেন বলিউডে। শুধু কী তাই?

আবির চট্টোপাধ্যায়ও মুম্বইতে কাজ করে এসেছেন। ‘পোস্ত’র হিন্দি রিমেকের মুখ্য ভূমিকায় মিমি চক্রবর্তী। যশ দাশগুপ্তও সম্প্রতি একটি ছবিতে অভিনয় করেছেন। এবার সেই তালিকাতেই নবতম সংযোজন হতে চলেছিল টলিপাড়ার সুন্দরী নায়িকা মধুমিতা সরকার। কিন্তু শুরুর আগেই প্রযোজকের জন্য শুটিং বানচাল!

[আরও পড়ুন: বক্সঅফিসে ১০০ কোটি পার ‘OMG 2’র, শিবদূতের চরিত্র করতে ১ টাকাও পারিশ্রমিক নেননি অক্ষয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement