shono
Advertisement

‘থালাইভি’ নিয়ে অসন্তুষ্ট, আদালতের দ্বারস্থ জয়ললিতার ভাইঝি

কেন আম্মার বায়োপিক নিয়ে আপত্তি পরিবারের? The post ‘থালাইভি’ নিয়ে অসন্তুষ্ট, আদালতের দ্বারস্থ জয়ললিতার ভাইঝি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:46 PM Nov 28, 2019Updated: 08:47 PM Nov 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রূপোলি পর্দা হোক কিংবা ওয়েব প্ল্যাটফর্ম, আম্মাকে নিয়ে হইচই কিন্তু সর্বত্র। তার জীবনকাহিনি অবলম্বনে ছবি কিংবা ওয়েব সিরিজ তৈরি করতে আগ্রহী অনেকেই। সেরকমই তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে সিনেমা তৈরি করেছেন এল বিজয়। সম্প্রতি সেই ছবির ফার্স্টলুকও মুক্তি পেয়েছে। যা দেখে নেটিজেনরা রীতিমতো তুলোধোনা করেছিলেন ‘থালাইভি’ নির্মাতাদের। এবার আইনি বিপাকে আম্মার বায়োপিক পরিচালক বিজয়। ‘থালাইভি’ নিয়ে ক্ষোভপ্রকাশ করলেন জয়ললিতার ভাইঝি দীপা জয়কুমার।

Advertisement

সূত্রের খবর, এই বায়োপিক ঘোষণার পর থেকেই আপত্তি তুলেছিলেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রীর ভাইঝি দীপা। এবার তাঁর সেই আপত্তির জন্য সম্প্রতি তিনি যখন মাদ্রাজ হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন, সেই আদালত থেকেই দীপাকে অনুমতি দেওয়া হল যে বিজয়ের বিরুদ্ধে অনায়াসেই মামলা দায়ের করতে পারেন তিনি। মঙ্গলবার মাদ্রাজ হাইকোর্টের বিচারপতি কে কল্যাণসুন্দরম এমনই রায় দেন দীপাকে।

[আরও পড়ুন: কোটাকে কলঙ্কিত করছে ‘মর্দানি ২’, নাম তুলে নেওয়ার দাবিতে আইনি নোটিস নির্মাতাকে]

জয়ললিতার ভাইঝি দীপার অভিযোগ, পরিবারের কাউকেই জয়ললিতার বায়োপিক নিয়ে জানানো হয়নি। তাঁদের অনুমতি ছাড়াই ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। তাই আগামী মাসেই আদালতের দ্বারস্থ হতে পারেন তাঁরা। শুধু বায়োপিকই নয়, ওয়েব সিরিজ ‘কুইন’-এর বিরুদ্ধেও অভিযোগ জানিয়েছেন তাঁরা। তাঁর মূল অভিযোগ, নির্মাতারা যে শুধু আম্মার রাজনৈতিক জীবন নিয়ে ছবি তৈরি করেছেন, তা তো নয়। এখানে ব্যক্তিগত জীবনও দেখানো হয়েছে।

প্রসঙ্গত, আম্মাকে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করতে চেয়েছিলেন গৌতম মেনন। কিন্তু তখনও বাদ সাধেন আম্মার ভাইপো তথা দীপার ভাই দীপক জয়কুমার। জয়ললিতাকে নিয়ে গৌতম মেননের ওয়েব সিরিজের নাম ‘কুইন’। যেখানে আম্মার ভূমিকায় রয়েছেন রামিয়া কৃষ্ণন। আর এই ওয়েব সিরিজের বিরুদ্ধেই আপত্তি তুলেছিলেন দীপক জয়কুমার। দীপকের দাবি, এই সিরিজ বানানোর আগে তাঁদের পরিবারের থেকে কোনও রকম অনুমতি নেয়নি গৌতম এবং প্রযোজনা সংস্থার তরফে। এবার সেই কারণ দর্শিয়েই দীপা আপত্তি তুললেন কঙ্গনা রানাউত অভিনীত ‘থালাইভি’ নিয়ে।

[আরও পড়ুন: ‘কলেজে ৫৯৯ জন ছাত্র, আমি একা মেয়ে’, কেবিসি’তে স্মৃতিচারণা সুধা মূর্তির]

The post ‘থালাইভি’ নিয়ে অসন্তুষ্ট, আদালতের দ্বারস্থ জয়ললিতার ভাইঝি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement