shono
Advertisement

প্রেমিকার রাগ ভাঙাতে রাস্তা জুড়ে ‘আই অ্যাম সরি’হোর্ডিং, তারপর কী হল যুবকের?

বোঝো কাণ্ড! The post প্রেমিকার রাগ ভাঙাতে রাস্তা জুড়ে ‘আই অ্যাম সরি’ হোর্ডিং, তারপর কী হল যুবকের? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:48 AM Aug 19, 2018Updated: 02:41 PM Aug 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ‘এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়ার’৷ আর সেই প্রেমেরই বোধহয় চূড়ান্ত দৃষ্টান্ত স্থাপন করলেন মহারাষ্ট্রের যুবক!

Advertisement

গার্লফ্রেন্ড রাগ করলে তাঁর রাগ ভাঙাতে কতকিছুই না করেন প্রেমিক৷ নানা ধরনের উপহার, সারপ্রাইজ ডিনার কিংবা লং ড্রাইভে নিয়ে গিয়ে বান্ধবীর মেজাজ ঠিক করার নানা চেষ্টাই করে থাকেন বয়ফ্রেন্ড৷ কিন্তু মহারাষ্ট্রের পিমপ্রি চিঞ্চওয়াড সাক্ষী থাকল এক্কেবারে অন্যরকম দৃশ্যের৷ এমনটাও যে কোনও প্রেমিক করতে পারেন, তা হয়তো চোখে না দেখলে বিশ্বাসই করা যায় না৷ হিন্দি ছবির চিত্রনাট্যকেও হার মানায় এই প্রেমিকের কীর্তি৷ প্রেমিকের কাণ্ডকারখানায় গার্লফ্রেন্ডের মন গলল কিনা, জানা যায়নি৷ তবে পুলিশের বিরাগভাজন হতে হল যুবককে৷

[আর্থিক বৃদ্ধিতে মনমোহনের ধারেকাছে নেই মোদি, বলছে সরকারি রিপোর্ট]

তা প্রেমে পাগল যুবক কী করলেন? রাস্তা দিয়ে যাওয়ার সময় নিশ্চয়ই দু’পাশে বিভিন্ন বিজ্ঞাপনী হোর্ডিং চোখে পড়ে৷ ঠিক তেমনই পুণের কাছে পিম্পল সৌদাগর এলাকায় রাস্তার মাঝে ৩০০টি ব্যানার এবং হোর্ডিং টাঙিয়ে ফেলেন ওই যুবক৷ যেখানে প্রেমিকার উদ্দেশে লেখা, ‘আই অ্যাম সরি’৷ সঙ্গে একটি লাল রঙের হার্টও আঁকা রয়েছে সেখানে৷ শুক্রবার রাস্তায় বেরিয়ে এমন হোর্ডিং দেখে বেশ হতবাকই হয়েছিলেন স্থানীয় বাসিন্দারা৷ প্রথমে বুঝেই উঠতে পারছিলেন না, এ কীসের বিজ্ঞাপন! পরে অবশ্য গোটা ঘটনা বোধগম্য হয় সকলের৷ স্থানীয়রা বিষয়টি নিয়ে হাসি ঠাট্টা করলেও পুলিশের নজরে আসতেই বিপাকে পড়েন ২৫ বছরের ব্যবসায়ী যুবক৷ বেআইনিভাবে হোর্ডিং টাঙানো এবং সাধারণের সম্পত্তিতে হস্তক্ষেপের অভিযোগে যুবকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে জানায় পুলিশ৷

ওয়াকাড় থানার এক আধিকারিক বলেন, শনিবারই এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ৷ হোর্ডিং তৈরিতে সাহায্যকারী বন্ধু বিলাস শিন্ডের সূত্র ধরেই খুঁজে বের করা হয় যুবককে৷ তাঁর নাম খেড়েকর বলে জানা গিয়েছে৷ পুলিশের জিজ্ঞাসাবাদে যুবক জানায়, বান্ধবীর সঙ্গে ঝগড়া হয়েছিল৷ রাগ ভাঙাতে অভিনব কিছু করতে চেয়েছিলেন তিনি৷ আর তখনই এভাবে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার কথা মাথায় আসে তাঁর৷ যে রাস্তা দিয়ে তাঁর গার্লফ্রেন্ডের মুম্বই থেকে ফেরার কথা ছিল, সেই পথেই হোর্ডিং টাঙানোর ব্যবস্থা করেছিলেন৷ পুলিশের চোখ রাঙানির মুখে পড়তে হলেও অনেক যুবতীরই কিন্তু ওই প্রেমিকার প্রতি হিংসে হতে পারে৷ ভাগ্য করে বয়ফ্রেন্ড পেয়েছে বটে!

[ফেসবুকে বাজপেয়ীর সমালোচনা, অধ্যাপককে গণপিটুনি দিয়ে পোড়ানোর চেষ্টা]

The post প্রেমিকার রাগ ভাঙাতে রাস্তা জুড়ে ‘আই অ্যাম সরি’ হোর্ডিং, তারপর কী হল যুবকের? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement