shono
Advertisement

নয়া লুকে ধরা দিলেন ধোনি, ভিডিও ভাইরাল হতেই কৌতূহল তুঙ্গে

দেখেছেন সেই ভিডিও? The post নয়া লুকে ধরা দিলেন ধোনি, ভিডিও ভাইরাল হতেই কৌতূহল তুঙ্গে appeared first on Sangbad Pratidin.
Posted: 04:13 PM Aug 26, 2019Updated: 04:13 PM Aug 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি মাসের গোড়ায় তিনি যতবার ক্যামেরায় ধরা দিয়েছেন, প্রতিবারই সেনার বেশে দেখা গিয়েছে তাঁকে। তবে এবার একেবারে ভিন্ন লুকে সামনে এলেন তিনি। কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির। যাঁর নয়া লুক নিয়ে রীতিমতো কৌতূহলী অনুরাগীরা।

Advertisement

[আরও পড়ুন: এবার লক্ষ্য অলিম্পিক, সোনাজয়ী সিন্ধুর প্রশংসায় শচীন-সানিয়ারা]

গত ৩১ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত আর পাঁচজন সেনা জওয়ানের মতো কাশ্মীর সীমান্তে টহল দিয়েছেন ভারতীয় সেনার সাম্মানিক লেফটেন্যান্ট কর্ণেল। কখনও সেনা হাসপাতালে সময় কাটিয়েছেন তো কখনও জওয়ানদের সঙ্গে বাস্কেট বল খেলেছেন। দেশসেবা করে ফেরার পরই আবার মাঠের বাইরের অন্যান্য প্রতিশ্রুতি পালনের কাজে লেগে পড়েছেন। গত এক সপ্তাহ ধরে বিভিন্ন বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত মাহি। আর তারই মাঝে ভাইরাল তাঁর নতুন লুক। সম্প্রতি মাথায় কালো ফেটি বেঁধে জয়পুর বিমানবন্দর থেকে বেরতে দেখা যায় তাঁকে। প্রাক্তন ভারত অধিনায়ককে ঘিরে ধরেছিলেন ভক্তরা। সকলের উদ্দেশে ঠোঁটের কোণে মিষ্টি হাসি টেনে গাড়িতে উঠে পড়েন ধোনি। সেই দৃশ্যের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। দিন কয়েক আগে মুম্বইতেও বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য পৌঁছে গিয়েছিলেন ধোনি। সেই শুটিং সেটের কিছু ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। তবে এ লুক কোনও বিজ্ঞাপনের জন্যই কি না, তা জানা যায়নি।

বিশ্বকাপের পর থেকেই ধোনির অবসরের জল্পনা জোড়াল হয়েছিল। তাঁকে যে ভারতীয় দলের প্রথম পছন্দ হিসেবে ধরা হচ্ছে না, তাও আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন জাতীয় নির্বাচকরা। এমনকী উত্তরসূরি হিসেবে ঋষভ পন্থকে গড়ে তোলার দায়িত্ব ধোনির কাঁধে দেওয়ার কথাও জানিয়েছিল বিসিসিআই। এমন পরিস্থিতিতে ক্যারিবিয়ান সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ধোনি। ক্রিকেট থেকে বিরতি নিয়েই সেনা প্রশিক্ষণে যোগ দিয়েছিলেন। এবার তিনি কবে সীমিত ওভারের ক্রিকেটে দলে ফেরেন, সেই অপেক্ষার প্রহরই গুনছেন তাঁর ভক্তরা।

[আরও পড়ুন: অ্যান্টিগায় বুমরাহর জয়জয়কার, ক্যারিবিয়ানদের হারিয়ে ধোনির রেকর্ড ছুঁলেন কোহলি]

The post নয়া লুকে ধরা দিলেন ধোনি, ভিডিও ভাইরাল হতেই কৌতূহল তুঙ্গে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার